করোনার কারনে পিছিয়ে গেলো জন আব্রাহামের ‘সত্যেমে জয়েত ২’

করোনার কারনে পিছিয়ে গেলো

প্রথম ধাপের করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়ে আসার পর গত বছরের সেপ্টেম্বরে জন আব্রাহাম ঘোষণা দিয়েছেন তার নতুন সিনেমা ‘সত্যেমে জয়েত ২’ মুক্তির। ঘোষণা অনুযায়ী আসছে ঈদ উপলক্ষ্যে ১৩ই মে মুক্তি পাওয়ার কথা ছিলো সিনেমাটি। কিন্তু সম্প্রতি ভারতে নতুন করে মহামারীর প্রাদুর্ভাবের প্রেক্ষিতে করোনার কারনে পিছিয়ে গেলো সিনেমাটির মুক্তি।

- Advertisement -

আজ (২৭শে এপ্রিল) একটি আনুষ্ঠানিক বিবৃতির মাধ্যমে জানানো হয়েছে এই সিদ্ধান্ত। প্রকাশিত বিবৃতিতে করোনার কারনে মুক্তি পেছানোর ঘোষণা দিলেও নতুন তারিখ সম্পর্কে কিছু জানানো হয়নি। এছাড়া বর্তমান পরিস্থিতি বিবেচনায় সবসময় মাস্ক ব্যবহারের অনুরোধও করেছেন নির্মাতারা।

এদিকে ‘সত্যেমে জয়েত ২’ সিনেমার মুক্তি পিছিয়ে যাওয়ার কারণে আপাতত বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন না জন আব্রাহাম এবং সালমান খান। পূর্ব ঘোষণা অনুযায়ী আগামী একই দিনে মুক্তি পাচ্ছে সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাধে’। অবশ্য করোনা পরিস্থিতির কারনে ‘রাধে’ সিনেমাটি একই সাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে।

- Advertisement -

মিলাপ জাভেরি পরিচালিত ‘সত্যেমে জয়েত ২’ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর সিনেমার পর্দায় ফিরছেন দিব্যা খোসলা কুমার। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে টি-সিরিজ এবং এমি এন্টারটেইনমেন্ট। জন আব্রাহাম এবং দিব্যা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন গৌতমি কাপুর, সাদ রান্ধাওয়া, সাহিল ভেইদ, অনুপ সোনি সহ আরো অনেকে।

আরো পড়ুনঃ
একসাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি’তে মুক্তি পাচ্ছে সালমান খানের ‘রাধে’
‘রাধে’ আসছে ঈদে: বক্স অফিসে মুখোমুখি সালমান খান এবং জন আব্রাহাম

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ