[ব্রেকিং] ‘পাঠান’ শাহরুখ খানের শেষ থেকে শুরু হবে সালমান খানের ‘টাইগার’!

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত “জিরো” সিনেমার ব্যর্থতার পর দুই বছরের বিরতী দিয়ে সিনেমায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। ইয়াশ রাজ্ ফিল্মস প্রযোজিত এই সিনেমা পরিচালনা করছেন সিদ্ধার্ত আনন্দ। ইতিমধ্যে শুটিং শুরু করেছেন শাহরুখ খান। শোনা যাচ্ছিলো গোয়েন্দা কাহিনী ভিত্তিক এই সিনেমায় অতিথি চরিত্রে থাকছেন ‘টাইগার’ সালমান খান। এবার সিনেমাতে সালমান খানের অংশগ্রহণ নিয়ে নতুন খবর শোনা যাচ্ছে।

- Advertisement -

বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী ‘পাঠান’ সিনেমাতে নিজের একশন অবতারে হাজির হবেন সালমান খান। সিনেমায় নিজের অংশের চিত্রায়নের জন্য ১৫ দিন শুটিং করবেন ‘টাইগার’ সালমান খান। ইয়াশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্স তৈরীর পরিকল্পনার অংশ হিসেবে ‘পাঠান’ সিনেমার ক্লাইমেক্স দৃশ্যে দেখা যাবে সালমান খানকে। আর ‘পাঠান’ সিনেমার গল্প যেখানে শেষ হবে সেখান থেকে শুরু হবে সালমান খানের ‘টাইগার ৩’!

উল্লেখ্য যে, ‘পাঠান’ সিনেমার ভিলেন চরিত্রে অভিনয় করবেন জন আব্রাহাম। তবে তার চরিত্র ‘টাইগার ৩’ সিনেমাতে থাকবে না ‘পাঠান’ – এ শেষ হবে সেটা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

- Advertisement -

“পাঠান” সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন, এছাড়াও ডিম্পল কাপাডিয়া সিনেমাতে একজন গোয়েন্দা কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন। এর আগে শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন সর্বশেষ ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমায় একসাথে অভিনয় করেছিলেন।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ