মহামারীর মধ্যেই তিন সিনেমার শুটিং শেষ করলেন কৃতি শেনন

মহামারীর মধ্যেই তিন সিনেমার

‘বেদিয়া’ সিনেমার অরুণাচল প্রদেশের শিডিউল শেষ করে সম্প্রতি মুম্বাই ফিরেছেন বলিউড অভিনেত্রী কৃতি শেনন। অমর কৌশিক পরিচালিত এই সিনেমায় কৃতি শেনন বরুন ধাওয়ানের বিপরীতে অভিনয় করছেন। সম্প্রতি অরুণাচল প্রদেশের জিরো’তে সিনেমাটির দৃশ্যধারনের কাজ শেষের ঘোষণা দিয়েছেন এই অভিনেত্রী নিজেই। জানা গেছে চলমান মহামারীর মধ্যেই তিন সিনেমার শুটিং শেষ করেছেন কৃতি শেনন।

- Advertisement -

জানা গেছে কৃতি কিছুদিন আগেই ‘বচ্চন পান্ডে’ সিনেমায় নিজের অংশের শুটিং প্রায় শেষ করেছেন। এছাড়া তিনি শেষ করেছেন তার অভিনীত অন্য সিনেমা ‘হাম দো হামারে দো’ সিনেমার কাজও। এবার শেষ করলেন ‘বেদিয়া’ সিনেমার কাজ। মহামারীর মধ্যেই শুরু হয়েছিলো সিনেমাগুলোর দৃশ্যধারনের কাজ আর এর মধ্যেই শেষ করলেন তিনটি সিনেমা।

 

View this post on Instagram

 

A post shared by Kriti (@kritisanon)

জানা গেছে সিনেমাগুলোর কাজ তিনি পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনেই সম্পন্ন করেছেন। একটি সূত্রের উল্লেখ করে ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডীয়া জানায়, নির্মাতা প্রতিষ্ঠান এবং কৃতি শুটিং চলাকালীন সবধরনের সাবধানতা এবং স্বাস্থ্যবিধি নিশ্চিত হয়েই কাজের ব্যাপারে সম্মতি দিয়েছেন। যদিও কাজটি সহজ ছিলোনা, কিন্তু নিজেদের লক্ষ্য অর্জন করতে শেষ পর্যন্ত সফল হয়েছেন সময়ের ব্যস্থতম এই অভিনেত্রী।

- Advertisement -

এই তিনটি সিনেমার পর কৃতি এখন শেষ করবেন তার নতুন সিনেমা ‘আদিপুরুষ’। ওম রাউত পরিচালিত এই সিনেমায় কৃতি সীতার চরিত্রে অভিনয় করছেন আর তার বিপরীতে আছেন বাহুবলী খ্যাত প্যান-ইন্ডিয়া তারকা প্রবাস। এরপর কৃতি শুরু করবেন ‘মিমি’ এবং একশন সিনেমা ‘গানপথ’। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন টাইগার শ্রফ।

আরো পড়ুনঃ
‘বেদিয়া’ সিনেমার অরুণাচল প্রদেশের শিডিউল শেষ করলেন কৃতি শেনন
একসাথে ৫টি’র বেশি সিনেমা নিয়ে ব্যস্ত বলিউডের যেসব অভিনেত্রীরা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ