যশরাজ ফিল্মসের সুপারহিরো সিনেমা থেকে সরে দাঁড়ালেন অজয় দেবগন

যশরাজ ফিল্মসের সুপারহিরো সিনেমা

গত বছর একটি বড় অনুষ্ঠানের মাধ্যমে বেশ কয়েকটি সিনেমার ঘোষণা দেয়ার কথা ছিলো যশরাজ ফিল্মসের। কিন্তু করোনার কারনে সেটা সম্ভব হয়ে উঠেনি। যশরাজ ফিল্মসের এই সম্ভাব্য সিনেমাগুলোর মধ্যে অন্যতম আলোচিত সিনেমা ছিলো এই প্রযোজনা প্রতিষ্ঠানের একটি সুপারহিরো সিনেমা। এই সিনেমায় অভিনয়ের কথা ছিলো অজয় দেবগনের। প্রথমবারের মত যশরাজ ফিল্মস এবং অজয় দেবগনের একসাথে কাজ করার সম্ভাবনার কারনে আলোচনায় ছিলো এই সিনেমা।

- Advertisement -

কিন্তু সম্প্রতি জানা গেছে সিনেমাটিতে অভিনয় করছেন না অজয় দেবগন। শিডিউল জটিলতার কারনে সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন বলে জানিয়েছে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ১৮০ কোটি রুপির বাজেট নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। এরমধ্যে শুধুমাত্র  পোষ্ট প্রোডাকশনের বাজেট ৯০ কোটি রুপি বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

শিভ রাওয়াইল পরিচালিত এই সিনেমায় অজয় দেবগন একজন সুপার ভিলেনের চরিত্রে অভিনয়ের কথা ছিলো। আর এই সিনেমাটির মাধ্যমে বলিউডে অভিষিক্ত হচ্ছেন অনন্যা পান্ডের কাজিন আহান পান্ডে। একশন এডভেঞ্চার নির্ভর সিনেমাটি যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজিত সিনেমা হিসেবে নির্মাণের পরিকল্পনা করেছিলেন আদিত্য চোপড়া। কিন্তু শেষ পর্যন্ত এই সিনেমায় দেখা যাবে না অজয় দেবগন।

- Advertisement -

একটি সূত্রের উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে যে, বর্তমানে সিনেমাটির জন্য শিডিউল দেয়ার মত সময় অজয় দেবগনের হাতে নেই। অন্যদিকে সিনেমাটির প্রযোজক আদিত্য চোপড়া নতুন করে আর সময় নিতে চাচ্ছেন না, যেহেতু আহান পান্ডে অনেকদিন থেকেই সিনেমাটি অপেক্ষায় রয়েছেন। তবে এখনো আদিত্য চোপড়া এবং অজয় দেবগন চেষ্টা করছেন সবকিছু ঠিক করে নেয়ার জন্য, যদিও সেটা অসম্ভব মনে হচ্ছে সংশ্লিষ্টদের কাছে।

এদিকে অজয় দেবগন সম্প্রতি ওটিটি’তে নিজের অভিষেকের ঘোষণা দিয়েছেন। তার অভিনীত ‘রুদ্র’ সিরিজটি ডিজনি+হটস্টার ভিআইপি’তে দেখা যাবে। এছাড়া অজয় দেবগন বর্তমানে আরো কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ত আছেন। এরমধ্যে ‘আরআরআর’, ‘ময়দান’, ‘গাঙ্গুবাই কাঠওয়ারি’, ‘মে ডে’, ‘থ্যাঙ্ক গড’ এবং নিরাজ পাণ্ডের নাম ঠিক না হওয়া একটি সিনেমা উল্লেখযোগ্য।

- Advertisement -

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহে ফিরছে বলিউড: একদিনে ছয় সিনেমার মুক্তি ঘোষনা
যশরাজ ফিল্মস: চলতি বছরে ৫টি সিনেমার মুক্তির তারিখ চূড়ান্ত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ