প্রকাশ্যে ‘রাধে’ ট্রেলার: সালমান খানের একশনের এক ঝলক (ভিডিও)

প্রকাশ্যে-রাধে-ট্রেলার

চলতি বছরে বলিউডের অন্যতম প্রত্যাশিত সিনেমা সালমান খান অভিনীত ‘রাধে: ইউর মোষ্ট ওয়ান্টেড ভাই’। সিনেমাটি গত বছর ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার কারনে পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি। অবশেষে আগামী ঈদকে উপলক্ষ্য রেখে ১৩ই মে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। আর আসন্ন মুক্তিকে সামনে রেখে আজ (২২শে এপ্রিল) প্রকাশ করা হলো সিনেমাটির প্রথম ট্রেলার। সাথে প্রকাশ করা হয়েছে সিনেমাটির নতুন পোষ্টার।

- Advertisement -

ভক্তদের দেয়া কথা রেখে ঈদেই সিনেমাটি মুক্তি নিশ্চিত করেছেন আগেই বলিউডের ভাইজান। এরপর গতকাল (২১শে এপ্রিল) নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রেলার প্রকাশের ঘোষনা দিয়েছিলেন সালমান খান নিজেই। সেখানে তিনি লিখেন, ‘তো দেখা হচ্ছে কাল।‘ প্রকাশিত ট্রেলার থেকে বুঝা গেছে প্রত্যাশিত ভাবেই সালমান খানের নতুন এই সিনেমাটি একশনে ভরপুর হতে যাচ্ছে। ট্রেলারে দেখা গেছে সালমান খানের একশনের এক ঝলক। সিনেমাটিতে সালমান খান একজন এনকাউন্টার স্পেশালিষ্টের চরিত্রে অভিনয় করছেন।

এদিকে সম্প্রতি জানা গেছে নতুন করে করোনা প্রাদুর্ভাব এবং ভারতজুড়ে লকডাউনের কারনে একই সাথে প্রেক্ষাগৃহের পাশাপাশি ওটিটি প্লাটফর্মেও মুক্তি পেতে যাচ্ছে আলোচিত এই সিনেমাটি। দর্শকদের সুবিধামত সিনেমাটি দেখার সুযোগ নিশ্চিত করতে এই সিদ্ধান্ত নিয়েছেন সালমান খান এবং জি স্টুডিও। যদি কেউ করোনার কারনে প্রেক্ষাগৃহে না যেতে চান তাহলে, ঘরে বসেই ওটিটি প্লাটফর্মে উপভোগ করতে পারবেন সিনেমাটি।

- Advertisement -

উল্লেখ্য প্রেক্ষাগৃহের পাশাপাশি ওটিটি প্লাটফর্ম জিপ্লেক্সেও মুক্তি পাচ্ছে এই সিনেমা। সালমান খানের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন নির্মাতা প্রভুদেবা। আর সিনেমাটিতে সালমান খান ছাড়া আরো অভিনয় করেছেন সিনেমাটিতে আরো অভিনয় করেছেন দিশা পাটনি, জ্যাকি শ্রফ এবং রনদীপ হুদা।

আরো পড়ুনঃ
একসাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি’তে মুক্তি পাচ্ছে সালমান খানের ‘রাধে’
‘রাধে’ আসছে ঈদে: বক্স অফিসে মুখোমুখি সালমান খান এবং জন আব্রাহাম
সালমান খানের ‘রাধে’ মুক্তি নিয়ে মুখোমুখি প্রেক্ষাগৃহ প্রদর্শক এবং জিপ্লেক্স

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ