‘দস্তানা ২’ সিনেমায় কার্তিক আরিয়ানের স্থলাভিষিক্ত হচ্ছেন রাজকুমার রাও!

‘দস্তানা ২’ সিনেমায় কার্তিক

২০১৯ নির্মাতা করন জোহর ঘোষনা দিয়েছিলেন ধর্ম প্রোডাকশনের সিনেমা ‘দস্তানা’ এর সিক্যুয়েল ‘দস্তানা ২’। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন কার্তিক আরিয়ান এবং জানভি কাপুর। কিন্তু সম্প্রতি জানা গেছে ‘দস্তানা ২’ সিনেমাতে থাকছেন না কার্তিক আরিয়ান। করন জোহরের সাথে মতপার্থক্যের জের ধরে সিনেমাটি থেকে বাদ পড়েছেন এই অভিনেতা। কার্তিককে সিনেমাটি থেকে বাদ দেওয়ার সুনির্দিষ্ট কোন কারন না বললেও সিনেমাটিতে নতুন করে কাস্টিঙয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে ধর্ম প্রোডাকশন।

- Advertisement -

তবে কার্তিক আরিয়ানের পরিবর্তে কে অভিনয় করছেন তা এখনো জানায়নি এই প্রতিষ্ঠানটি। এদিকে সিনেমাটি নিয়ে শোনা যাচ্ছে নতুন খবর। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমগুলোর প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে কার্তিক আরিয়ানের জায়গায় অভিনয় করতে যাচ্ছেন অভিনেতা রাজকুমার রাও। সবকিছু ঠিকঠাক থাকলে ‘রুহি’ সিনেমার পর দ্বিতীয়বারের মত একসাথে পর্দায় দেখা যাবে রাজকুমার রাও এবং জানভি কাপুরকে।

এ প্রসঙ্গে একটি সূত্রের উল্লেখ করে ভারতীয় একটি সংবাদ মাধ্যম জানায় ‘দস্তানা ২’ সিনেমাটির জন্য রাজকুমারই প্রথম পছন্দ ছিলেন ধর্ম প্রোডাকশনের। কিন্তু সে সময়ে শিডিউল জটিলতার কারনে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হতে পারেননি রাজকুমার রাও। তাই কার্তিক আরিয়ানের সিনেমাটি থেকে বাদ পরার প্রেক্ষিতে এই চরিত্রের জন্য রাজকুমার রাওকে নতুন করে চিন্তা করছেন নির্মাতারা।

- Advertisement -

এদিকে সম্প্রতি ‘দস্তানা ২’ সিনেমা থেকে কার্তিকের বাদ পরার পর ঘুরে ফিরে আসছে সুশান্ত সিং রাজপুতের আত্নহত্যা। অনেকেই বলছেন সুশান্তের মত কার্তিককেও একই দিকে ঠেলে দিচ্ছেন করন জোহর। গুঞ্জন যাচ্ছে শুধু ‘দস্তানা ২’ সিনেমা নয়, ভবিষ্যতে ধর্ম প্রোডাকশনের কোন সিনেমায় কার্তিককে না নেয়ার স্বিদ্ধান্ত নিয়েছেন করন জোহর। সেই প্রেক্ষিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনার সাথে সুশান্ত সিং রাজপুতের আত্নহত্যাকে জড়িয়ে শুরু হয়েছে জোর সমালোচনা।

উল্লেখ্য যে, রাজকুমার রাওকে সর্বশেষ দেখা গেছে ‘দ্যা হুয়াইট টাইগার’ সিনেমায়। সিনেমাটি ২০২১ সালের অস্কার পুরষ্কারের জন্য মনোনীত হয়েছিলো। এছাড়া রাজকুমার রাও অভিনীত দুইটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এরমধ্যে একটি ভূমি পেডনেকারের বিপরীতে ‘বাধাই দো’ এবং অন্যটি কৃতি শেননের বিপরীতে ‘সেকেন্ড ইনিংস’।

- Advertisement -

আরো পড়ুনঃ
‘দস্তানা ২’ বিতর্কে ফিরে ফিরে আসছে সুশান্ত সিং রাজপুতের আত্নহত্যা!
করন জোহরের সাথে বিরোধ: ‘দস্তানা ২’ থেকে বাদ পড়লেন কার্তিক

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ