আবারো থ্রীলার সিনেমায় অভিনয় করছেন তাপসী পান্নু!

আবারো থ্রীলার সিনেমায়

বলিউডের বর্তমান সময়ের অন্যতম ব্যস্ততম অভিনেত্রী তাপসী পান্নু। ইতিমধ্যে শেষ করেছেন দুটি সিনেমার কাজ। বর্তমানে হাতে আছে ‘সাবাস মিঠু’ নামের একটি সিনেমা। এদিকে জানা গেছে আর একটি সিনেমায় চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন এই তারকা। আর সবকিছু ঠিকঠাক থাকলে ‘বদলা’ এর পর  আবারো থ্রীলার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

- Advertisement -

সম্প্রতি টাইমস অব ইন্ডীয়ায় প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী তাপসী পান্নুর নতুন সিনেমাটি একটি থ্রীলার সিনেমা হতে যাচ্ছে। আর এই সিনেমাটি পরিচালনা করছেন ‘সেকশন ৩৭৫’ খ্যাত নির্মাতা অজয় বাহল। এর আগে ‘সেকশন ৩৭৫’ দেখার পর পরিচালক অজয়ের ভূয়সী প্রশংসা করেন তাপসী পান্নু। শুধু তাই নয় এই পরিচালকের সাথে কাজ করার ইচ্ছেও প্রকাশ করেন তিনি।

এরপর পরিচালক অজয় যখন প্রযোজকের কাছ থেকে একটি থ্রীলার সিনেমা নির্মাণের প্রস্তাব পান তখন এই পরিচালক সিনেমাটিতে তাপসী পান্নুকে নেয়ার ব্যাপারে আলাপ করেন। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী অজয় এবং তাপসী দুজনেই সিনেমাটির চিত্রনাট্যটি পছন্দ করেছেন। খুব শীগ্রই সিনেমাটিতে অভিনয়ের জন্য তাপসী পান্নু চুক্তিবদ্ধ হচ্ছেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

- Advertisement -

জানা গেছে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী জুনের মাঝামাঝি শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। আরো জানা গেছে যে, নাইনিটালে এক শিডিউলের মাধ্যমে শেষ হবে সিনেমাটির চিত্রগ্রহণ। সিনেমাটিতে অন্য একটি প্রধান চরিত্রে দেখা যেতে পারে গুলশান দেবিয়াহকে।

উল্লেখ্য যে, এই মুহূর্তে তাপসী পান্নুর হাতে রয়েছে অনেকগুলো সিনেমা। মহামারীর কারনে সিনেমাগুলোর আটকে আছে। সিনেমাগুলোর মধ্যে ‘সাবাশ মিঠু’, ‘রেশমি রকেট’, ‘হাসিন দিলরুবা’, ‘লুপ লুটেরা’, ‘দো বারা’ এবং একটি দক্ষিনী সিনেমা উল্লেখযোগ্য। এরসাথে এবার যুক্ত হল নতুন এই সিনেমাটি। সামনের দিনগুলো তাপসী পান্নুর জন্য সিনেমা মুক্তির মিছিল হিসেবে আবির্ভূত হতে যাচ্ছে।

আরো পড়ুনঃ
একসাথে ৫টি’র বেশি সিনেমা নিয়ে ব্যস্ত বলিউডের যেসব অভিনেত্রীরা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ