সিনেমায় দশ বছর পূর্তিতে প্রযোজক হয়ে আসছেন বিদ্যুত জম্মাওয়াল

সিনেমায় দশ বছর

ভারতীয় সিনেমায় নিজের এক দশক পূর্ণ করলেন একশন তারকা বিদ্যুত জম্মাওয়াল। তেলুগু সিনেমা ‘শক্তি’ দিয়ে যাত্রা শুরু করা এই তারকা বলিউডে অভিষিক্ত হয়েছিলেন নিশিকান্ত কামাত পরিচালিত ‘ফোর্স’ সিনেমার মাধ্যমে। জন আব্রাহাম অভিনীত এই সিনেমায় বিদ্যুত জম্মাওয়াল খল চরিত্রে অভিনয় করেছিলেন। জানা গেছে ভারতীয় সিনেমায় দশ বছর পূর্তিতে প্রযোজক হিসেবে আত্নপ্রকাশ করছেন ‘কমান্ডো’ খ্যাত এই অভিনেতা।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা’র প্রতিবেদন অনুযায়ী এই তারকার প্রযোজনা সংস্থার নাম একশন হিরো ফিল্মস। আর এতে তার সাথে সহ-প্রযোজক হিসেবে থাকছেন আব্বাস সায়্যেদ। একশন নির্ভর সিনেমার জন্য আলোচিত এই তারকা তার প্রযোজনা প্রতিষ্ঠানের নামেও রাখলেন সেই ধারাবাহিকতা। একশন আর দুর্দান্ত স্টান্ট দিয়ে ইতিমধ্যে নিজের অবস্থান শক্ত করেছেন এই অভনেতা।

তবে প্রযোজনা প্রতিষ্ঠানের নাম একশন হিরো ফিল্মস হলেও এই প্রতিষ্ঠান থেকে সব ধরনের সিনেমাই নির্মাণ করবেন বলে জানিয়েছেন তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার অভিনীত চরিত্রের প্রতি দর্শকদের ভালোবাসায় আমি ধন্য। দর্শকদের কারণেই আমি আজ প্রযোজক হিসেবে আত্নপ্রকাশ করতে পারছি। একশন হিরো ফিল্মস বিশ্ব সিনেমায় একটা ভালো অবস্থান তৈরি করতে পারবে বলে মনে করি। প্রযোজক হওয়ার এই অর্জন যতটা আমার ঠিক ততোটাই দর্শকদের।‘

- Advertisement -

উল্লেখ্য যে, বিদ্যুত জম্মাওয়াল হাতে রয়েছে প্যানরামা স্টুডিও প্রযোজিত ‘খোদা হাফেজ চ্যাপ্টার ২’ এবং বিপুল অমৃতলাল শাহ প্রযোজিত সিনেমা ‘সানাক’। বর্তমানে তিনি ‘সানাক’ সিনেমার কাজে ব্যস্ত সময় পার করছেন। কনিষ্ক ভার্মা পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার রুক্ষিণী মিত্র।

আরো পড়ুনঃ
কলকাতার রুক্ষিণী মিত্রকে নিয়ে বিদ্যুত জম্মাওয়ালের নতুন সিনেমা ‘সানাক’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ