‘বেদিয়া’ সিনেমার অরুণাচল প্রদেশের শিডিউল শেষ করলেন কৃতি শেনন

'বেদিয়া' সিনেমার

‘স্ত্রী’ মুক্তির প্রায় তিন বছর পর ম্যাডডক্স ফিল্মসের ব্যানারে দীনেশ ভাইজান প্রযোজিত আরো একটি হরর-কমেডি সিনেমা মুক্তি পেতে পেয়েছে গত মাসে। গত ১১ই মার্চ মুক্তিপ্রাপ্ত ‘রুহি’ নামের এই সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার রাও, জানভি কাপুর এবং ভারুন শর্মা। আর সিনেমাটি পরিচালনা করেছেন হার্দিক মেহতা।

- Advertisement -

এদিকে ‘রুহি’ মুক্তির আগেই ম্যাডডক্স ফিল্মসের হরর ইউনিভার্সের নতুন সিনেমার ঘোষনা দিয়েছিলো এই প্রযোজনা প্রতিষ্ঠানটি। তাদের হরর ইউনিভার্সের নতুন এই সিনেমার নাম ‘বেদিয়া’ আর সিনেমাটি পরিচালনা করছেন ‘স্ত্রী’ ওমর কৌশিক। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন বরুন ধাওয়ান এবং কৃতি শেনন। সম্প্রতি গেছে ইতিমধ্যে সিনেমাটির অরুণাচল প্রদেশের শিডিউল শেষ করেছেন কৃতি শেনন।

 

View this post on Instagram

 

A post shared by Kriti (@kritisanon)

ঘোষনার পরপরই মার্চে অরুণাচল প্রদেশে হয়েছিল সিনেমাটির প্রথম শিডিউল। শুটিং শুরুর সময় অরুণাচল প্রদেশের বিভিন্ন লোকেশনের ছবি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছিলেন সিনেমাটির প্রধান দুই তারকা কৃতি শেনন এবং বরুন ধাওয়ান। আর সম্প্রতি তারকা শেয়ার করলেন নতুন খবর। বরুন ধাওয়ানের সাথে দুইটি ছবি দিয়ে এই অভিনেত্রী জানিয়েছেন অরুণাচল প্রদেশের শিডিউলে নিজের অংশের দৃশ্যধারনের কাজ শেষ করেছেন তিনি।

- Advertisement -

অন্যদিকে বরুন ধাওয়ানও নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে কৃতির সাথে নিজের ছবি শেয়ার করে লিখনে, ‘অনেক ভালো লাগলো আপনার সাথে কাজ করে। অরুণাচল প্রদেশে কৃতির অংশের শুটিং শেষ হলো। অনেক মিস করবো।’ উল্লেখ্য যে এর আগে বরুন ধাওয়ান এবং কৃতি শেনন ‘দিলওয়ালে’ সিনেমায় জুটি হয়ে অভিনয় করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

‘বেদিয়া’ সিনেমাটি ম্যাডডক্স ফিল্মসের হরর ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হচ্ছে। এই ইউনিভার্সের আগের দুইটি সিনেমা হচ্ছে ‘স্ত্রী’ এবং ‘রুহি’। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের ১৪ই এপ্রিল মুক্তি পাবে নতুন এই সিনেমাটি। সিনেমাটি প্রযোজনা করছেন হরর ইউনিভার্সের আগের দুইটি সিনেমার প্রযোজক দীনেশ ভাইজান।

আরো পড়ুনঃ
একসাথে ৫টি’র বেশি সিনেমা নিয়ে ব্যস্ত বলিউডের যেসব অভিনেত্রীরা
বলিউড হরর ইউনিভার্স: ‘স্ত্রী’ এবং ‘রুহি’ এরপর যুক্ত হলো ‘বেদিয়া’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ