শাহরুখ খান এবং রাজকুমার হিরানির সিনেমাকে ‘গেম চেঞ্জার’ হিসেবে দেখছেন রণবীর কাপুর

শাহরুখ খান এবং রাজকুমার হিরানি

রণবীর কাপুর অভিনীত সর্বশেষ সিনেমা ‘সঞ্জু’ মুক্তি পিয়েছিলো ২০১৮ সালে। আলোচিত নির্মাতা রাজকুমার হিরানি পরিচালিত সিনেমাটি বক্স অফিসে ব্লকবাষ্টার ব্যবসা করে। শুধু তাই নয় ভারতীয় বক্স অফিসে ৩০০ কোটি রুপি আয়ের মাধ্যমে আমির খান এবং সালমান খানের পর তৃতীয় অভিনেতা হিসেবে মাইলফলক অর্জন করেন রণবীর কাপুর। রণবীর কাপুর অভিনীত পরবর্তী মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ আর রাজকুমার হিরানি প্রস্তুতি নিচ্ছেন শাহরুখ খানের সাথে তার নতুন সিনেমার।

- Advertisement -

এদিকে সম্প্রতি জানা গেছে নতুন খবর। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী শাহরুখ খানের সাথে সিনেমার পর নির্মাতা রাজকুমার হিরানি শুরু করবেন রণবীর কাপুরকে নিয়ে নতুন সিনেমা। এর আগে শোনা গিয়েছিলো রণবীর কাপুর এবং রাজকুমার হিরানির নতুন সিনেমাটি ‘পিকে’র সিক্যুয়েল হতে যাচ্ছে। তবে নতুন প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোন সিকুয়্যেল নয়, নতুন বিষয় নির্মিত হতে যাচ্ছে সিনেমা।

জানা গেছে রাজকুমার হিরানি শাহরুখ খানকে দুইটি গল্প শুনিয়েছিলেন। এরমধ্যে একটি মুন্নাভাই ফ্যাঞ্চাইজি এবং অন্যটি ইমিগ্রেশন সম্পর্কিত। বেশ কয়েকটি খসড়া গল্পের পর শাহরুখ খান ইমিগ্রেশন সংক্রান্ত সিনেমাটির ব্যাপারে রাজকুমার হিরানিকে সম্মতি দেন। ইমিগ্রেশন সংক্রান্ত গল্পটি রাজকুমার হিরানি রণবীর কাপুরকেও শুনিয়েছিলেন। কিন্তু রণবীর কাপুর চরিত্রের জন্য একজন সিনিয়র অভিনেতার বললে রাজকুমার হিরানি শাহরুখ খানের সাথে গল্পটি আলোচনা করেন। আর শাহরুখ খান এবংফ রাজকুমার হিরানির সিনেমাটি বলিউডে একটি ‘গেম-চেঞ্জার’ হবে বলে মনে করছেন রণবীর কাপুর।

- Advertisement -

শাহরুখ খান এবং রাজকুমার হিরানি

উল্লেখ্য যে, বর্তমানে রাজকুমার হিরানি শাহরুখ খানের সাথে সিনেমাটির দ্বিতীয় ভাগের চিত্রনাট্য নিয়ে কাজ করছেন। সংশ্লিষ্ঠদের মতে, চিত্রনাট্য লিখা শেষ হওয়ার পর নিজে সন্তুষ্ঠ না হওয়া পর্যন্ত সিনেমাটির কাজ শুরু করবেন না এই নির্মাতা। আর শাহরুখ খানের সাথে সিনেমাটির কাজ শেষ হওয়ার পরই রাজকুমার হিরানি রণবীর কাপুরের সাথে তার পরবর্তী সিনেমার প্রস্তুতি শুরু করবেন।

- Advertisement -

এদিকে শাহরুখ খান বর্তমানে ব্যস্ত আছেন সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমার কাজে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। অন্যদিকে রণবীর কাপুরের হাতে থাকা সিনেমাগুলোর মধ্যে ‘শমসেরা’, ‘ব্রহ্মাস্ত্ৰ’, লাভ রঞ্জনের সিনেমা এবং ‘এনিমেল’ অন্যতম।

আরো পড়ুনঃ
‘পাঠান’ সিনেমার সেটে করোনার আঘাত: কোয়ারেন্টাইনে শাহরুখ খান
করোনার প্রভাবে বন্ধ হয়ে গেলো ‘পাঠান’ এবং ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ