দীপিকার ‘দ্রৌপদী’ পরিচালনার প্রস্তাবে সঞ্জয় লীলা বানসালির ‘না’

দীপিকার 'দ্রৌপদী'

বলিউডের অন্যতম সফল নায়িকা-পরিচালক জুটি দীপিকা পাডুকোন এবং সঞ্জয় লীলা বানসালি। বানসালি পরিচালিত ‘রাম লীলা’, ‘বাজিরাও মাস্তানি’ এবং ‘পদ্মাবত’ সিনেমাগুলো দীপিকাকে সুপারষ্টার বানানোর পাশাপাশি একজন বলিউডে একজন শক্তিশালী অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা করেছে। তবে সাম্প্রতিক সময়ে এই দুইজনের মধ্যে চলমান ঠান্ডা যুদ্ধ নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে।

- Advertisement -

এদিকে দীপিকা এবং বানসালিকে নিয়ে শোনা যাচ্ছে নতুন খবর। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী দীপিকার স্বপ্নের সিনেমা ‘দ্রৌপদী’ পরিচালনার জন্য সঞ্জয় লীলা বানসালিকে প্রস্তাব দিয়েছিলেন এই অভিনেত্রী। কিন্তু সঞ্জয় লীলা বানসালি সিনেমাটি পরিচালনার ব্যাপারে অস্বীকৃতি জানিয়েছেন। এর পরিবর্তে বানসালি ‘বাইজু বাওরা’ সিনেমার পিছনে সময় দিতে চাচ্ছেন।

একটি সূত্রের উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে, দীপিকার ঐতিহাসিক সিনেমা ‘দ্রৌপদী’ পরিচালনার জন্য তিনি সঞ্জয় লীলা বানসালিকে চাচ্ছিলেন। যেহেতু ‘দ্রৌপদী’ সিনেমায় ভারতের ইতিহাস সংস্কৃতির বিশাল প্রদর্শনী থাকছে, তাই তার মতে সঞ্জয় লীলা বানসালিই পরিচালক হিসেবে অন্যতম সেরা পছন্দ। তবে সিনেমাটি পরিচালনার প্রস্তাবে বানসালির ‘না’ দীপিকাকে বেশ অবাক করেছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

- Advertisement -

এদিকে এরআগে জানা গিয়েছিলো বানসালি তার নির্মানাধীন সিনেমা ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ তে একটি আইটেম গানের জন্য প্রস্তাব দিয়েছিলেন দীপিকাকে। কিন্তু দীপিকা পাডুকোন বানসালির সেই প্রস্তাবে রাজি হননি। এরপর এই নির্মাতা তার ওয়েব সিরিজ ‘হিরা মান্দি’তে দীপিকাকে একটি চরিত্রে অভিনয় অথবা আইটেম গানে নাচার প্রস্তাব দিয়েছিলেন। দীপিকা এই প্রস্তাবটিও প্রত্যাখ্যান করেছেন।

আরো পড়ুনঃ
একসাথে ৫টি’র বেশি সিনেমা নিয়ে ব্যস্ত বলিউডের যেসব অভিনেত্রীরা
বানসালি এবং দীপিকা পাডুকোনের মধ্যে ঠান্ডা যুদ্ধ!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ