করন জোহরের সাথে বিরোধ: ‘দস্তানা ২’ থেকে বাদ পড়লেন কার্তিক

বাদ পড়লেন কার্তিক

২০১৯ নির্মাতা করন জোহর ঘোষনা দিয়েছিলেন ধর্ম প্রোডাকশনের সিনেমা ‘দস্তানা’ এর সিক্যুয়েল ‘দস্তানা ২’। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন কার্তিক আরিয়ান এবং জানভি কাপুর। কিন্তু করোনা মোহামারীর কারনে শুরু হয়নি এই দৃশ্যধারনের কাজ। এদিকে সম্প্রতি জানা গেছে ‘দস্তানা ২’ সিনেমাতে থাকছেন না কার্তিক আরিয়ান।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটি থেকে বাদ দেয়া হয়েছে কার্তিক আরিয়ানকে। আর এই ঘটনার প্রেক্ষিতে ভবিষ্যতে ধর্ম প্রোডাকশনের কোন সিনেমায় কার্তিক আরিয়ানকে আর দেখা যাবেনা বলেও মনে করছেন সংশ্লিষ্ঠরা। তবে কার্তিক আরিয়ানের সিনেমাটি থেকে বাদ পড়ার কারন হিসেবে করন জোহর এবং কার্তিক আরিয়ানের মধ্যে বিরোধের কথা শোনা যাচ্ছে। এছাড়া কার্তিক আরিয়ান এবং জানভি কাপুরের মধ্যেও দূরত্বের কথা শোনা যাচ্ছে।

জানা গেছে প্রথম দিকে সিনেমাটির শুটিংয়ের শিডিউল নিয়ে জটিলতায় ছিলেন এই অভিনেতা। পরবর্তীতে সিনেমাটির ক্রিয়েটিভ বিষয় নিয়ে করন জোহরের সাথে তার মতপার্থক্য দেখা গেছে। অন্যদিকে, করোনা মাহামারীর কারনে সিনেমাটির শুটিং শুরু করতে চাননি কাতির্ক। করন জোহর সবার নিরাপত্তার কথা চিন্তা করে শুটিংয়ের চাপ দেননি। কিন্তু এই সময়ে কার্তিকের ‘ধামাকা’ সিনেমায় অভিনয়কে ভালোভাবে নেননি করন জোহর।

- Advertisement -

এছাড়া প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ধর্ম প্রোডাকশনের প্রযোজনায় শশাঙ্ক খৈতান পরিচালিত ‘যোদ্ধা’ সিনেমাটির জন্য শহীদ কাপুরকে প্রস্তাব দেয়া হয়েছিল। শহীদ কাপুর সিনেমাটি ফিরিয়ে দিলেও তা কার্তিককে প্রস্তাব হয়নি, যা কার্তিক সহজভাবে নেননি। এদিকে কার্তিকের সিডিউল না পাওয়ার কারনে ধর্ম প্রোডাকশন ভিকি কৌশল এবং জানভি কাপুরকে নিয়ে এপ্রিল থেকে শুরু করে ‘মি. লেলে’ সিনেমার কাজ। পরবর্তীতে কার্তিক ‘দস্তানা ২’ সিনেমার জন্য এপ্রিলে শিডিউল দেন যা জানভি কাপুরের জন্য বিব্রতকর হয়ে দাঁড়ায়। এরই প্রেক্ষিতে করন জোহর সিনেমাটি থেকে কার্তিককে বাদ দেয়ার সিদ্ধান্ত নেন বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

‘দস্তানা ২’ সিনেমা থেকে ব্যাড দেয়ার পাশাপাশি ধর্ম প্রোডাকশনের ভবিষ্যতের কোন সিনেমায় দেখা যাবে না এই তারকাকে। কলিন ডি’কুনহা পরিচালিত এই সিনেমার অন্য চরিত্রের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন ধর্ম প্রোডাকশন্সের নতুন আবিষ্কর লক্ষ্য।

আরো পড়ুনঃ
করণ জোহরের হাত ধরে এবার বলিউডে সঞ্জয় কাপুরের মেয়ে সায়ানা কাপুর
বলিউড ২০২১: চলতি বছর বলিউডের মুক্তি প্রতীক্ষিত সিক্যুয়েল

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ