যে কারনে ‘বিক্রম ভেধা’ রিমেক থেকে সরে গেলেন আমির খান (বিস্তারিত)

‘বিক্রম ভেধা’ রিমেক

ঘোষনার পর থেকেই আলোচনায় তামিল সুপারহিট ‘বিক্রম ভেধা’ এর হিন্দি রিমেক। একদম শুরুতে সিনেমাটির অন্যতম প্রধান চরিত্র গ্যাংষ্টার ভেধার চরিত্রে শাহরুখ খানের অভিনয়ের গুঞ্জন শোনা গিয়েছিলো। কিন্তু পরবর্তীতে শোনা যায় এই চরিত্রে অভিনয় করবেন আমির খান। তবে শেষ পর্যন্ত আমির খানও সিনেমাটি থেকে সরে দাঁড়ালে এই চরিত্রের জন্য চূড়ান্ত করা হয় হৃত্বিক রোশনকে। আর সিনেমাতে পুলিশের চরিত্রে অভিনয় করছেন সাইফ আলী খান।

- Advertisement -

এবার জানা গেলো সিএনমাটি থেকে আমির খানের সরে দাঁড়ানোর কারন। ভারতীয় মাধ্যমগুলোর প্রতিবেদন অনুযায়ী প্রাথমিকভাবে সম্মতি দিলেও আমির খান সিনেমাটির চিত্রনাট্যে কিছুটা পরিবর্তন চেয়েছিলেন। আমির এই কপ-গ্যাংস্টার ড্রামারটির হিন্দি সংস্করন ভারতীয় ব্যাকড্রপের বদলে চীনের ব্যাকড্রপে নির্মান করতে চেয়েছিলেন। ভারতের পাশাপাশি চীনের বাজার ধরতে সিনেমাটিকে হংকং প্রেক্ষাপটে নির্মানের কথা বলেছিলেন বলিউডের মি. পার্ফেক্টশনিস্ট!

আমির খানের পরামর্শের উপর ভিত্তি করে পুষ্কার-গায়েত্রী সিনেমাটির চিত্রনাট্যে পরিবর্তনও এনেছিলেন বলে গেছে। কিন্তু সাম্প্রতিক সময়ে চীনের সাথে ভারতের রাজনৈতিক সম্পর্কের বিবেচনায় সিনেমাটির চীন প্রেকক্ষপট থেকে সরে আসতে হয়েছে নির্মাতাদের। লাদাখে চীন-ভারত সংঘর্ষের পর স্পর্শকাতর এই সময়ে কোন বিতর্কিত প্রজেক্টে কাজ করতে চাচ্ছেন না আমির খান।

- Advertisement -

বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী আগামী জুন থেকে হৃত্বিককে নিয়ে শুরু হচ্ছে ‘বিক্রম ভেধা’ সিনেমার দৃশ্যধারনের কাজ। ইতিমধ্যে গ্যাংষ্টার চরিত্রের জন্য নিজেকে তৈরী করা শুরু করেছেন হৃত্বিক। এছাড়াও জুনে শুটিং শুরুর আগে মে’মাসে সিনেমাটির জন্য চূড়ান্ত প্রস্তুতি শুরু করবেন বলিউডের গ্রিক দেবতা খ্যাত এই তারকা। সিনেমাটির অন্য একটি চরিত্রে অভিনয় করছেন সাইফ আলী খান। সাইফ আলী খানকে সিনেমাতে একজন পুলিশের চরিত্রে দেখা যাবে। তার অভিনীত চরিত্রের নাম বিক্রম।

এদিকে বর্তমানে আমির খান ব্যস্ত আছেন তার নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’ এর শুটিং নিয়ে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ক্রিসমাসে মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমা। আর সিনেমাতে আমির খানের বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর খান। সিনেমাটি হলিউডের ক্লাসিক সিনেমা ‘ফরেষ্ট গাম্প’ এর অফিসিয়াল রিমেক।

আরো পড়ুনঃ
আগামী জুন থেকে শুরু হচ্ছে হৃত্বিক রোশান অভিনীত ‘বিক্রম ভেধা’ রিমেক

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ