রনভীর সিংকে নিয়ে ‘আনিয়ান’ হিন্দি রিমেক করছেন পরিচালক শঙ্কর

রনভীর সিংকে নিয়ে 'আনিয়ান'

রনভীর সিংকে নিয়ে আলোচিত নির্মাতা শংকরের হিন্দি সিনেমা নির্মানের খবর শোনা গিয়েছিলো বেশ কিছুদিন আগে। এদিকে সম্প্রতি আরো গেছে সিনেমাটির সাথে এবার যুক্ত হলেন ভারতের প্যান-ইন্ডিয়া সিনেমার অন্যতম প্রধান প্রযোজনা প্রতিষ্ঠান প্যান স্টুডিওস এর কর্নধার ড. জয়ন্তীলাল গারা। আর নির্মিতব্য সিনেমাটি সাউথের ব্লকবাষ্টার সিনেমা ‘আনিয়ান’ এর অফিসিয়াল হিন্দি রিমেক হতে যাচ্ছে। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের মাঝামাঝি শুরু হতে পারে সিনেমাটির শুটিং।

- Advertisement -

শঙ্কর ভারতের অন্যতম আলোচিত এবং জনপ্রিয় একজন নির্মাতা। শঙ্কর এর আগে ‘ইন্ডিয়ান’ এবং ‘রোবট’ এরমত বড় বাজেটের সিনেমা নির্মান করে সবাইকে লাগিয়ে দেন। অন্যদিকে রনভীর সিং বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় তারকা। এই দুই নায়ক এবং পরিচালকের একসাথে কাজ করা অবশ্যই বড় একটি ঘটনা বলে মনে করছেন সংশ্লিষ্ঠরা। জানা গেছে ‘আনিয়ান’ সিনেমাটির হিন্দি সংস্করনে ভিএফএক্সের মাধ্যমে তৈরী দুর্দান্ত সব দৃশ্য থাকছে। সিনেমাটি প্যান-ইন্ডিয়া মুক্তি পাবে বলেও জানা গেছে।

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক শঙ্কর বলেন, ‘হিন্দিতে পুনর্নিমানের জন্য আনিয়ান সিনেমাটিতে একজন ক্যারিশম্যাটিক অভিনেতা দরকার। রনভীর সিংকে আমার সেরকমই হয়েছে। অসাধারন অভিনয়ের মাধ্যমে একটি চরিত্রকে অমর কিভাবে করা যায়, সেটা সে ইতিমধ্যে আমাদের দেখিয়েছে। প্যান-ইন্ডিয়া দর্শকদের জন্য সিনেমাটি নির্মানের ব্যাপারে আমি খুবই উৎফুল্ল। আমি ‘ আনিয়ান’ এর শক্তিশালী গল্প দর্শকদের মন জয় করবে।’

- Advertisement -

অন্যদিকে সিনেমাটি প্রসঙ্গে রনভীর সিং বলেন, ‘এরকম একটি সিনেমার অংশ হতে পেরে আমি গর্ব বোধ করছি। শঙ্কর স্যারের সিনেমা সবসময়ই ভিন্ন মাত্রার হয়ে থাকে। তিনি দেখিয়েছেন কোন ভিশনই বড় পর্দার জন্যু যথেষ্ট নয়। আর আনিয়ান সিনেমায় অভিনয় করতে পারাটা স্বপ্ন পূরণের মত ব্যাপার। ভারতের অন্যতম মেধাবী অভিনেতা হিসেবে আমি বিক্রম স্যারকে শ্রদ্ধা করি। তার অভিনীত চরিত্রকে পর্দায় ফুটিয়ে তোলতে পারাটা অবশ্যই সম্মানের।’

উল্লেখ্য যে, শঙ্কর এরআগে ২০০১ সালে ‘নায়ক’ নাম একটি হিন্দি সিনেমা নির্মান করেছিলেন। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছিলেন অনিল কাপুর। এই মুহূর্তে শঙ্কর পরিচালিত কমল হাসান অভিনীত ‘ইন্ডিয়ান ২’ সিনেমাটি নির্মানাধীন রয়েছে। অন্যদিকে রনবীর সিং শুটিং করছেন রোহিত শেঠী পরিচালিত ‘সার্কাস’ সিনেমায় আর তার অভিনীত ‘৮৩’ এবং ‘জয়েসভাই জোয়ার্দার’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরো পড়ুনঃ
এবার রনবীর সিংকে নিয়ে শঙ্করের নতুন হিন্দি সিনেমা?

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ