রবিবার, মে ১৬, ২০২১

‘পাঠান’ সিনেমার সেটে করোনার আঘাত: কোয়ারেন্টাইনে শাহরুখ খান

কোয়ারেন্টাইনে শাহরুখ খান

করোনার দ্বিতীয় আঘাতে ইতিমধ্যে বিপর্যস্ত বলিউড। বেশ কয়েকজন তারকা করোনায় আক্রান্ত হয়েছেন ইতিমধ্যে এবং বন্ধ হয়েছে চলমান সিনেমাগুলোর নির্মান কাজ। পিছিয়ে গেছে নিশ্চিত মুক্তির অপেক্ষায় থাকা বড় বাজেটের কয়েকটি সিনেমা। এদিকে সম্প্রতি জানা গেছে কোয়ারেন্টাইনে গেছেন বলিউড বাদশা শাহরুখ খান। উল্লেখ্য যে, শাহরুখ খান বর্তমানে যশরাজ ফিল্মসের ‘পাঠান’ সিনেমার কাজ করছিলেন।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিঙ্কভিলার প্রতিবেদন অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনেই চলছিল শাহরুখ খান অভিনীত নতুন সিনেমা ‘পাঠান’ এর দৃশ্যধারনের কাজ। তবে সম্প্রতি সিনেমাটির একজন ক্রু মেম্বার করোনা আক্রান্ত হওয়ার শুটিং বন্ধ করে দিয়েছেন নির্মাতারা। আর উক্ত ক্রু মেম্বারের সংস্পর্শে আসার কারনে নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছেন শাহরুখ খান।

জানা গেছে সিনেমাটির সিংহভাগ অংশের কাজ ইতিমধ্যে দুবাইয়ে সম্পন্ন হয়েছে। বর্তনামে মুম্বাইয়ে চলছিল সিনেমাটির শুটিং, যেখানে শাহরুখ খান এবং দীপিকা পাডুকোনের সাথে যোগ দিয়েছেন জন আব্রাহাম। তবে করোনার কারনে আবারো বন্ধ হয়ে গেলো সিনেমাটির শুটিং। ইতিমধ্যে ক্রু মেম্বারদের মধ্যে যাদের করোনার লক্ষন দেখা গেছে তাদের করোনা টেষ্টের জন্য হয়েছে।

- Advertisement -

চলতি বছরের শুরুতে প্রথম অভিনেতা আমির খানের করোনা আক্রান্তের খবর পাওয়া গিয়েছিলো। এরপর একে একে করোনা আক্রান্ত হন নির্মাতা সঞ্জয় লীলা বানসালি, রনবীর কাপুর, আলিয়া ভাট, কার্তিক আয়ান, পারেশ রাওয়াল এবং ফাতিমা সানা শেখ সহ আরো অনেকে। এরই প্রেক্ষিতে বন্ধ হয়ে যায় এই তারকাদের নির্মিতব্য বেশ কয়েকটি সিনেমার দৃশ্যধারনের কাজ।

সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমাটি যশরাজ ফিল্মসের ‘স্পাই ইউনিভার্স’র অংশ হিসেবে নির্মিত হচ্ছে। এই ইউনিভার্সে আছে ‘এক থা টাইগার,, ‘টাইগার জিন্দা হ্যা’ এবং ‘ওয়ার’। ‘পাঠান’ সিনেমাতে শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন গোয়েন্দা চরিত্রে অভিনয় করছেন। উল্লেখ্য যে, সিনেয়ামটিতে একটি বিশেষ দৃশ্যে ‘টাইগার’ হিসেবে সালমান খানকেও দেখা যাবে।

আরো পড়ুনঃ
করোনায় বিপর্যস্ত বলিউড: সিনেমার মুক্তি এবং শুটিংয়ে বিরূপ প্রভাব
করোনার প্রভাবে বন্ধ হয়ে গেলো ‘পাঠান’ এবং ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং
শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে যোগ দিলেন জন আব্রাহাম

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo