অক্ষয় কুমারের ‘রোকসা বন্ধন’ সিনেমায় এবার যুক্ত হলো জি ষ্টুডিও

অক্ষয় কুমারের 'রোকসা বন্ধন'

গত বছরের রাখি বন্ধনের দিনে আলোচিত নির্মাতা আনন্দ এল রাই ঘোষনা দিয়েছিলেন তার নতুন সিনেমা ‘রোকসা বন্ধন’। ভাই-বোনের সম্পর্কের গল্পের এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে কালার ইয়েলো প্রোডাকশন্স এবং কেপ অফ গুড ফিল্মস। এবার জানা গেলো অক্ষয় কুমারের ‘রোকসা বন্ধন’ সিনেমাটির সাথে যুক্ত হয়েছে জি ষ্টুডিও।

- Advertisement -

অক্ষয় কুমার এর আগে জি স্টুডিওর সাথে ‘রুস্তম’, ‘কেসারি’ এবং ‘গুড নিউজ’ সিনেমায় কাল করেছেন। সিনেমাটি সম্পর্কে অক্ষয় কুমার বলেন, ‘রোকসা বন্ধন সিনেমাটি আমাদের সবার জন্য খুবই বিশেষ একটি সিনেমা। সিনেমাটির জন্য আমাদের সাথে জি ষ্টুডিওর সম্পৃক্ততায় আমি খুবই আনন্দিত। জি ষ্টুডিও টিমের সাথে আমার সবসময় একটা ভালো সম্পর্ক রয়েছে। এই সিনেমাটি সেই সম্পর্ককে আরো শক্তিশালী করবে বলে আমি মনে করি।’

অন্যদিকে এই ষ্টুডিওর সাথে পরিচালক আনন্দ এল রাইয়ের এটাই প্রথম সিনেমা। এ প্রসঙ্গে নির্মাতা রাই বলেন, ‘এই নতুন অংশীদারিত্বে ব্যাপারে আমি খুবই উচ্ছসিত। জি ষ্টুডিও সব সময়ই দর্শকদের জন্য ভালো সিনেমা উপহার দিয়ে আসছে। রোকসা বন্ধন ভালো লাগার মত একটি গল্পের সিনেমা এবং আমি বিশ্বাস করি এই অংশীদারিত্ব আমাদের যাত্রাকে আরো সুখকর করবে।’

- Advertisement -

জি ষ্টুডিও’র পরিবেশনায় ‘রোকসা বন্ধন’ সিনেমাটি বর্তমানে প্রি-প্রোডাকশনে রয়েছে। পরিচালনার পাশাপাশি অলকা হিরানন্দির সাথে সিনেমাটি যৌথভাবে প্রযোজনাও করছেন পরিচালক আনন্দ এল রাই। আর সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন হিমাংশু শর্মা।

উল্লেখ্য যে, আনন্দ এল রাইয়ের সাথে অক্ষয় কুমারের দ্বিতীয় সিনেমা হতে যাচ্ছে ‘রোকসা বন্ধন’। এর আগে এই আনন্দ এল রাইয়ের পরিচালনায় ‘আতরঙ্গি রে’ সিনেমায় অভিনয় করেছেন অক্ষয় কুমার। সম্প্রতি শেষ হয়েছে এই সিনেমার দৃশ্যধারনের কাজ। সিনেমাটিতে অক্ষয় কুমারের সাথে আরো অভিনয় করেছেন সারা আলী খান এবং ধানুশ।

- Advertisement -

আরো পড়ুনঃ
শেষ হলো আনন্দ এল রাই পরিচালিত ‘আতরঙ্গি রে’ সিনেমার দৃশ্যধারনের কাজ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ