করোনার প্রভাবে বন্ধ হয়ে গেলো ‘পাঠান’ এবং ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং

করোনার প্রভাবে বন্ধ

মহামারী পরবর্তী সময়ে গত অক্টবর থেকে নতুন করে শুরু হয়েছিল বলিউডের সিনেমাগুলোর কাজ। এছাড়া প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শনের অনুমতি সাপেক্ষে প্রযোজনা প্রতিষ্ঠানগুলো প্রস্তুতি নিচ্ছিলো সিনেমা মুক্তির। কিন্তু করোনার নতুন করে প্রাদুর্ভাবের কারনে আবারো বিঘ্নিত হচ্ছে সিনেমার নির্মান কাজ। ইতিমধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন অক্ষয় কুমার সহ বেশ কয়েকজন তারকা। সেই করোনার প্রভাবে বন্ধ হয়ে গেছে এই তারকাদের নির্মানাধীন সিনেমাগুলোর শুটিং।

- Advertisement -

বর্তমানে করোনার এই নতুন প্রাদুর্ভাবের কারনে স্থগিত হওয়া সিনেমার তালিকায় যুক্ত হলো আরো দুইটি বিগ বাজেট সিনেমা। বলিউডের সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী করোনার প্রভাবে বন্ধ করা হয়েছে শারুখ খান অভিনীত ‘পাঠান’ এবং রনবীর কাপুর এবং আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং।

এ প্রসঙ্গে সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে ফেডারেল অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে ইমপ্লোয়িসের জেনারেল সেক্রেটারি অশোক দুবে বলেন, ‘সিটিতে তিনটি বড় বড় সেট তৈরি করা হয়েছিল। শাহরুখ ও জন আব্রাহামের শুটিংয়ের জন্য একটি হেলিপ্যাডও ছিল। এছাড়া ব্রহ্মাস্ত্র সিনেমার সেট এবং বিক্রম মাতওয়ানির সিনেমার সেটও তৈরির হচ্ছে। প্রত্যেক সেটের ২৫০ জনের মতো কাজ করে। এই কাজ আরো এক মাস চলার কথা ছিল। কিন্তু লকডাউনের কারণে তাদের রোজগারে সমস্যা হবে।’

- Advertisement -

এদিকে জানা গিয়েছিলো সিনেমাটিতে নিজেদের অংশের সিংহভাগ দৃশ্যধারনের কাজ শেষ করেছেন শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং সালমান খান। আর এপ্রিলের প্রথম সপ্তাহে শুটংয়ে অংশ নিয়েছিলেন সিনেমাটির অন্য প্রধান তারকা জন আব্রাহাম। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে যশরাজ ফিল্মসে জন আব্রাহামের একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে জন আব্রাহামের সাথে নির্মাতা সিদ্ধার্ত আনন্দকেও দেখা গেছে।

উল্লেখ্য যে, যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিতব্য সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করছেন শাহরুখ খান, জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোন। আর আয়ান মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় রনবীর কাপুর এবং আলিয়া ভাট ছাড়াও আরো অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাগার্জুনা, ডিম্পল কাপাডিয়া।

- Advertisement -

আরো পড়ুনঃ
শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে যোগ দিলেন জন আব্রাহাম
করোনায় বিপর্যস্ত বলিউড: সিনেমার মুক্তি এবং শুটিংয়ে বিরূপ প্রভাব

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ