[ব্রেকিং] মার্বেল স্টুডিওর সাথে কাজ করছেন ফারহান আকতার!

মার্বেল স্টুডিওর সাথে কাজ

বলিউডের মাল্টিট্যালেন্টেড তারকা ফারহান আকতার। তিনি একাধারে একজন প্রযোজক, পরিচালক, চিত্রনাট্যকার, অভিনেতা এবং গায়ক। খুব শীগ্রই মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা ‘তুফান’। এদিকে ফারহান আকতারকে নিয়ে হানা গেলো নতুন খবর। বলিউড ভিত্তিক কয়েকটি সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী হলিউডের মার্বেল স্টুডিওর সাথে কাজ করতে যাচ্ছেন এই তারকা।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমগুলোর প্রতিবেদন অনুযায়ী বর্তমানে ফারহান আকতার ব্যাংককে অবস্থান করছেন। সম্প্রতি মার্বেল স্টুডিওর এই আন্তর্জাতিক প্রজেক্টের জন্য মুম্বাই ছেড়েছেন তিনি। এখন পর্যন্ত পুরো বিষয়টি সবার কাছে গোপন রেখেছেন এই তারকা।

একটি সূত্রের উল্লেখ করে প্রতিবেদনে বলা হয়েছে যে মার্বেল স্টুডিওর সাথে কাজের লক্ষ্যে ইতিমধ্যে ব্যংকক পৌঁছেছেন ফারহান আকতার। বর্তমানে তিনি পৃথিবীর অন্যতম বড় এই প্রযোজনা প্রতিষ্ঠানের অন্যান্য টিম সদ্যসদের সাথে আছেন ফারহান আকতার। তবে এই প্রজেক্টের বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

- Advertisement -

মার্বেল স্টুডিও আমেরিকা ভিত্তিক একটি সিনেমা এবং টেলিভিশন প্রযোজনা সংস্থা। প্রযোজনা প্রতিষ্ঠানের সুপারহিরো ভিত্তিক সিনেমা নিয়ে নির্মিত মার্বেল সিনেম্যাটিক ইউনিভার্সের সিনেমাগুলো পৃথিবীব্যাপী সমাদৃত। ফারহান আকতারের সাথে মার্বেল স্টুডিওর নতুন এই প্রকল্পটি কি হয় এখন সেটাই দেখার বিষয়।

আরো পড়ুনঃ
আলিয়া ভাটকে নিয়ে রোড ট্রিপে যাচ্ছেন নির্মাতা ফারহান আকতার!
শাহরুখ খানের ডন ৩: সঠিক গল্প নিয়ে কাজ চলছে বলে জানালেন প্রযোজক

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ