আগামী জুন থেকে শুরু হচ্ছে হৃত্বিক রোশান অভিনীত ‘বিক্রম ভেধা’ রিমেক

'বিক্রম ভেধা' রিমেক

'বিক্রম ভেধা' রিমেক

তামিলের আলোচিত সিনেমা ‘বিক্রম ভেধা’ রিমেক হচ্ছে বলিউডে আর এতে অভিনয় করছেন হৃত্বিক রোশান। যদিও এ প্রসঙ্গে সিনেমাটির নির্মাতা বা হৃত্বিকের পক্ষ্য থেকে আনুষ্ঠানিক কোন ঘোষনা এখনো পাওয়া যায়নি। তবে বলিউড ভিত্তিক বেশ কয়েকটি সংবাদ মধ্যেমে প্রকাশিত খবরে জানা গেছে সিনেমাটিতে হৃত্বিক গ্যাংষ্টার ভেধার চরিত্রে অভিনয় করছেন।

এদিকে সিনেমাটি নিয়ে পাওয়া গেলো নতুন খবর। বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী আগামী জুন থেকে শুরু হচ্ছে এই সিনেমার দৃশ্যধারনের কাজ। ইতিমধ্যে গ্যাংষ্টার চরিত্রের জন্য নিজেকে তৈরী করা শুরু করেছেন হৃত্বিক। এছাড়াও জুন শুটিং শুরুর আগে মে’মাসে সিনেমাটির জন্য চূড়ান্ত প্রস্তুতি শুরু করবেন বলিউডের গ্রিক দেবতা খ্যাত এই তারকা।

‘বিক্রম ভেধা’ সিনেমাটির এই হিন্দি সংস্করনটি যৌথভাবে পরিচালনা করছেন নির্মাতা জুটি পুষ্কার এবং গায়ত্রী। তামিল সিনেমাটিও পরিচালনা করেছিলেন এই যুগল পরিচালক। জানা গেছে বর্তমানে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ করছেন নির্মাতারা। আগামী জুন থেকে শুটিং শুরুর সব প্রস্তুতি নিচ্ছেন তারা।

উল্লেখ্য যে, সিনেমাটির অন্য একটি চরিত্রে অভিনয় করছেন সাইফ আলী খান। সাইফ আলী খানকে সিনেমাতে একজন পুলিশের চরিত্রে দেখা যাবে। তার অভিনীত চরিত্রের নাম বিক্রম।

এদিকে হৃত্বিকের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘ওয়ার’। ‘বিক্রম ভেধা’ এর পর হৃত্বিক সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘ফাইটার’ সিনেমার কাজ শুরু করবেন। সিনেমাতে হৃত্বিকের বিপরীতে প্রথমবারের মত অভিনয় করছেন দীপিকা পাডুকোন।

আরো পড়ুনঃ
‘বিক্রম ভেদা’ সিনেমার রিমেকে অভিনয় করছেন হৃত্বিক রোশান!
কত বাজেটে তৈরী হচ্ছে হৃত্বিক-দীপিকার ‘ফাইটার’? পড়ুন বিস্তারিত
একসাথে আসছেন হৃত্বিক রোশন এবং দীপিকা পাডুকোন: আসছে ‘ফাইটার’

By নিউজ ডেস্ক

Related Posts