শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে যোগ দিলেন জন আব্রাহাম

শাহরুখ খানের 'পাঠান'

বেশ জোরেসোরেই চলছে শাহরুখ খানের কামব্যাক সিনেমা ‘পাঠান’। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ সিনেমার পর আর বড় পর্দায় দেখা যায়নি বলিউড বাদশা শাহরুখ খানকে। এখনও কোন আনুষ্ঠানিক ঘোষনা না পাওয়া গেলেও এটা নিশ্চিত যে, ‘পাঠান’ সিনেমার মাধ্যমেই ফিরছেন বলিউডের কিং খান।

- Advertisement -

ইতিমধ্যে সিনেমাটিতে নিজেদের অংশের সিংহভাগ দৃশ্যধারনের কাজ শেষ করেছেন শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং সালমান খান। জানা গিয়েছিলো এপ্রিলের প্রথম সপ্তাহে শুটংয়ে অংশ নিবেন সিনেমাটির অন্য প্রধান তারকা জন আব্রাহাম। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে যশরাজ ফিল্মসে জন আব্রাহামের একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে জন আব্রাহামের সাথে নির্মাতা সিদ্ধার্ত আনন্দকেও দেখা গেছে।

‘পাঠান’ সিনেমায় জন আব্রাহামকে ভিলেনের চরিত্রে দেখা যাবে। কিছুদিন আগে বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা গিয়েছিলো এপ্রিলের শুরুতেই মুখোমুখি হচ্ছেন শাহরুখ খান এবং জন আব্রাহাম। প্রাথমিকভাবে যশরাজ স্টুডিওতে শুটিংয়ের পর সিনেমাটির পুরো টিম যাবে রাশিয়াতে। পূর্বপরিকল্পনা অনুযায়ী আগামী মে মাসে শুরু হবে রাশিয়া অংশের দৃশ্যধারন। সেখানে শাহরুখ খান এবং জন আব্রাহামের পাশাপাশি অংশ নিবেন দীপিকা পাডুকোন।

- Advertisement -

‘পাঠান’ সিনেমাটি যশরাজ ফিল্মসের ‘স্পাই ইউনিভার্স’র অংশ হিসেবে নির্মিত হচ্ছে। এই ইউনিভার্সে আছে ‘এক থা টাইগার,, ‘টাইগার জিন্দা হ্যা’ এবং ‘ওয়ার’। ‘পাঠান’ সিনেমাতে শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন গোয়েন্দা চরিত্রে অভিনয় করছেন। উল্লেখ্য যে, সিনেয়ামটিতে একটি বিশেষ দৃশ্যে ‘টাইগার’ হিসেবে সালমান খানকেও দেখা যাবে।

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে জন আব্রাহাম অভিনীত গ্যাংষ্টার ভিত্তিক সিনেমা ‘মুম্বাই সাগা’। ‘পাঠান’ ছাড়াও জন আব্রাহামের হাতে রয়েছে ‘এক ভিলেন রিটার্নস’, ‘সত্যেমে জয়েত ২’ এবং ‘এট্যাক’ এর মত সিনেমা।

- Advertisement -

আরো পড়ুনঃ
শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার সংগীত পরিচালনা করছেন বিশাল-শেখর!
‘পাঠান’ শাহরুখ খানকে বাঁচাতে রাশিয়া যাচ্ছেন ‘টাইগার’ সালমান খান
চলতি বছরে মুক্তি পাচ্ছেনা শাহরুখ খানের সিনেমা ‘পাঠান’?

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ