একশন অবতারে বলিউড সুন্দরী: মুক্তি প্রতীক্ষিত এরকম ৫টি একশন সিনেমা

একশন অবতারে বলিউড সুন্দরী

বলিউডের সিনেমায় নায়িকাদের চরিত্রের গুরুত্ব দিন দিন বৃদ্ধি পাচ্ছে। সিনেমায় শুধুমাত্র শো-পিস হিসেবে না রেখে নায়িকাদেরকে প্রাধান্য দিয়ে সিনেমা নির্মানের দিকে ঝুঁকছেন নির্মাতারা। সেই তালিকায় আছেন আলোচিত কিছু সিনেমা যেখানে একশন অবতারে বলিউড সুন্দরী অভিনেত্রীরা। আর এই সিনেমাগুলোতে নিজেদের সেরাটা উপহার দিতে কঠিন প্রশিক্ষণও নিচ্ছেন এই তারকারা।

- Advertisement -

বর্তমানে মুক্তি প্রতীক্ষিত এমন বেশ কয়েকটি সিনেমা আছে যেগুলোতে বলিউড অভিনেত্রীদের দেখা যাবে দুর্দান্ত একশন স্টান্টে। এই তালিকায় আছেন দীপিকা পাডুকোন থেকে শুরু করে কঙ্গনা রানাওয়াত। এরকম মুক্তি প্রতীক্ষিত একশন সিনেমা নিয়ে আজকের আমাদের এই প্রতিবেদন।

‘রাধে’ সিনেমায় দিশা পাটনি
ফিটনেস সচেতন দিশা পাটনি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোষ্ট করেন। ভিডিওতে তাকে সালমান খান অভিনীত ‘রাধে’ সিনেমার জন্য প্রস্তুতি হিসেবে দুর্দান্ত প্রশিক্ষন নিতে দেখা গেছে। প্রশিক্ষনের সেই ভিডিওতে দিশাকে একশনের বিভিন্ন স্ট্যান্ট করতে দেখা গেছে। সিনেমাটি আগামী ঈদে মুক্তি পেতে যাচ্ছে।

- Advertisement -

‘ফাইটার’ এবং ‘পাঠান’ সিনেমায় দীপিকা পাডুকোন
বর্তমান সময়ের অন্যতম ব্যস্ত এবং জনপ্রিয় তারকা দীপিকা পাডুকোন। বর্তমানে দীপিকা সিদ্ধার্ত আনন্দ পরিচালিত শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। সিনেমাতে তাকে শাহরুখ খানের পাশাপাশি একজন রো এজেন্টের চরিত্রে দেখা যাবে। এছাড়া তার হাতে রয়েছে আরো একটি একশন সিনেমা ‘ফাইটার’। সিদ্ধার্ত আনন্দ পরিচালিত এই সিনেমাতে দীপিকার বিপরীতে অভিনয় করছেন হৃত্বিক রোশন। এই সিনেমাতেও তাকে একশন চরিত্রে দেখা যাবে।

‘ধাকার’ এবং ‘তেজাস’ সিনেমায় কঙ্গনা রানাওয়াত
বিভিন্ন কারনে আলোচনায় থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সাম্প্রতিক সময়ে কঙ্গনা তার মুক্তি প্রতীক্ষিত দুইটি একশন সিনেমার জন্য আবারো আলোচনায়। ইতিমধ্যে কঙ্গনা তার নতুন সিনেমা ‘ধাকার’ এর পোষ্টার প্রকাশ করেছেন। যেখানে তাকে একজন একশন তারকার রূপে দেখা গেছে। সিনেমাটিতে কঙ্গনা একজন গোয়েন্দার চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও তাকে দেখা যাবে আরেকটি একশন সিনেমার ‘তেজাস’ এর কেন্দ্রীয় চরিত্রে। সিনেমাটিতে তিনি একজন নৌবাহিনীর একজন যোদ্ধার চরিত্রে অভিনয় করছেন।

‘টাইগার ৩’ সিনেমায় ক্যাটরিনা কাইফ
খুব শীগ্রই শুরু হতে যাচ্ছে বলিউডের অন্যতম সফল ফ্রাঞ্চাইজি ‘টাইগার’ সিনেমার তৃতীয় পর্বের কাজ। আগের দুই পর্বের মত এই সিনেমায়ও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। জানা গেছে এই সিনেমাতেও ক্যাটরিনা কাইফ একশন দৃশ্যে অভিনয় করছেন। একজন আইএস এজেন্টের চরিত্রে দুর্দান্ত কিছু একশন দৃশ্যে দেখা যাবে তাকে।

নায়িকাদের দিয়ে একশন চরিত্রে অভিনয় করানোর জন্য নির্মাতাদের এই প্রচেষ্টাকে বলিউডের সবাই সাধুবাদ জানিয়েছেন। তবে এই ধরনের সিনেমা আরো বেশি বেশি নির্মানের প্রয়োজন বলেও মনে করছেন সংশ্লিষ্টরা।

আরো পড়ুনঃ
৮ জন বলিউড তারকা যারা তাদের নিজেদের সিনেমা নিয়ে অনুতপ্ত ছিলেন!
টাইগার ৩: সালমান খানের সাথে এবার ইমরান হাশমির লড়াই!
টাইগার ৩: আগামী মার্চ থেকে ইস্তাম্বুলে শুরু হচ্ছে শুটিং!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ