প্রবাস নয় টাইগার শ্রফকে নিয়েই নির্মিত হবে সিদ্ধার্ত আনন্দের ‘রেম্বো’ রিমেক

'রেম্বো' রিমেক

প্রায় বছর তিনেক আগে টাইগার শ্রফকে ঘোষনা করা হয়েছিল সিলভেস্টার স্ট্যালোন অভিনীত ‘রেম্বো’ সিনেমার বলিউড রিমেকের। কিন্তু এরপর সিনেমাটির নতুন কোন খবর পাওয়া যায়নি। সম্প্রতি শোনা যাচ্ছিল ‘রেম্বো’ সিনেমার এই বলিউড সংস্করনে টাইগারের বদলে অভিনয় করছেন ‘বাহুবলী’ খ্যাত তেলুগু তারকা প্রবাস।

- Advertisement -

তবে এই খবরটিকে গুঞ্জন বলে উড়িয়ে দিলেন টাইগার শ্রফ নিজেই। প্রতিবেদনে বলা হয়েছিল টাইগার শ্রফ এবং পরিচালক সিদ্ধার্ত আনন্দ নিজেদের সিনেমা নিয়ে ব্যস্ত হয়ে যাওয়ার কারনে নির্মাতারা প্রবাসকে নিয়ে নির্মান করতে যাচ্ছে বলিউডের ‘রেম্বো’। কিন্তু সম্প্রতি টাইগার শ্রফ জানিয়েছেন এই খবরটি ভিত্তিহীন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘রাবিশ, কোথা থেকে এই খবরটি আসতেছে এবং কেন?’

২০১৭ সালে সিনেমাটির ঘোষনার পর নিজের প্রতিক্রিয়ায় হলিউড তারকা সিলভেস্টার স্ট্যালোন লিখেন, ‘আমি শুনেছি তারা ভারতে রেম্বো সিনেমাটির রিমেক করতে যাচ্ছে। ভালো … আশা করি তারা সিনেমাটি নষ্ট করে দিবে না।’ তবে তার এই মন্তব্য ভালোভাবে নেননি বলিউড এবং টাইগার শ্রফ ভক্তরা। এই তারকার মন্তব্যের প্রেক্ষিতে কড়া সমালোচনায় মাতেন সংশ্লিষ্ঠরা। পরে সিলভেস্টার স্ট্যালোন টাইগার শ্রফ এবং টিমকে শুভকামনা জানিয়ে আরেকটি পোস্টও করেন নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে।

- Advertisement -

বলিউডে নির্মিতব্য ‘রেম্বো’ সিনেমাটি পরিচালনা করছেন ‘ওয়ার’ খ্যাত সিদ্ধার্ত আনন্দ। বর্তমানে সিদ্ধার্ত শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরপর তিনি শুরু করবেন হৃত্বিক রোশন এবং দীপিকা অভিনীত ‘ফাইটার’ সিনেমার কাজ। অন্যদিকে টাইগার শ্রফ ব্যস্ত আসছেন তার নতুন দুটি সিনেমা ‘হিরোপান্তি ২’ এবং ‘গণপথ’ এর কাজে।

আরো পড়ুনঃ
টাইগার এবং তারা অভিনীত ‘হিরোপান্তি ২’ সিনেমার মুক্তি চূড়ান্ত
‘ওয়ার’ সিনেমার সিক্যুয়েলে ফিরছেন টাইগার শ্রফ: জানালেন নিজেই
‘পাঠান’ শাহরুখ খানকে বাঁচাতে রাশিয়া যাচ্ছেন ‘টাইগার’ সালমান খান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ