‘মাষ্টার’ হিন্দি সংস্করনে বিজয়ের চরিত্রে অভিনয় করছেন সালমান খান!

'মাষ্টার' হিন্দি

গত ১৩ই জানুয়ারি ভারতজুড়ে হিন্দি সহ মোট পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে থালাপাতি বিজয়ের আলোচিত সিনেমা ‘মাষ্টার’। মহামারী পরবর্তী সময়ে ভারতের প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত সবচেয়ে বড় সিনেমা ছিল এটি। মুক্তির পর বক্সঅফিসে ভালো ব্যবসা করতে সক্ষম হয় সিনেমাটি।

- Advertisement -

এদিকে মুক্তির পরপরই জানা গিয়েছিলো থালাপাতি বিজয় এবং বিজয় সেতুপতি অভিনীত সিনেমাটির বলিউড সংস্করন নির্মিত হবে। এই লক্ষ্যে ‘কবির সিং’ প্রযোজক মুরাদ খেতানি সিনেমাটির বলিউড সংস্করণ স্বত্ব কিনে নেন। এরপর ইতিমধ্যে সিনেমাটির বলিউড রিমেকের ব্যাপারে প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এখন সিনেমাটির বলিউড রিমেকের স্বত্ব এখন নির্মাতাদের কাছে।

এদিকে সম্প্রতি জানা গেলো সিনেমাটি নিয়ে নতুন খবর। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংকভ্যালীর প্রতিবেদন অনুযায়ী মুরাদ এবং এন্ডেমলের টিম সালমান খানের সাথে গত ৩০ দিনে বেশ কয়েকবার সিনেমাটি নিয়ে আলোচনা করেছেন। আর সিনেমাটির প্রাথমিক চিত্রনাট্য সালমান খানের পছন্দ হয়েছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

- Advertisement -

তবে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী প্রাথমিক চিত্রনাট্যে কিছুটা পরিবর্তন হতে পারে। বলিউডের সিনেমাপ্রেমীদের কথা চিন্তা করে হিন্দি চিত্রনাট্যে কাঙ্খিত পরিবর্তনের লক্ষ্যে শেষবারের মতো নির্মাতাদের সাথে আলোচনায় বসবেন বলিউডের ভাইজান। তবে সালমানের সঙ্গে আরেকজন অভিনেতা কে হবেন সেটি এখনো জানা যায়নি বলে উল্লেখ আছে প্রতিবেদনে।

উল্লেখ্য যে, ‘মাষ্টার’ সিনেমাটির তামিল সংস্করন পরিচালনা করেছেন লোকেশ খানাগারাজ। সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন থালাপাতি বিজয় এবং বিজয় সেতুপতি। হিন্দি ভাষায় মুক্তি দেয়ার পরও হিন্দি রিমেক দর্শক কিভাবে গ্রহন করেন এখন সেটাই দেখার বিষয়।

- Advertisement -

আরো পড়ুনঃ
এবার বলিউডে তৈরী হবে বিজয়ের ‘মাষ্টার’: থাকছেন বড় দুই তারকা!
মাষ্টার বক্স-অফিসঃ সীমিত আসনে মুক্তি পেয়ে প্রথম দিনের আয় ৪০ কোটির উপর
পার্থক্য তৈরী করার জন্য আমি এখানে এসেছি, অর্থ উপার্জনের জন্য নয়: বিজয় সেতুপতি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ