শাহরুখ খানের ডন ৩: সঠিক গল্প নিয়ে কাজ চলছে বলে জানালেন প্রযোজক

শাহরুখ খানের ডন ৩
Shahrukh Khan in the still from movie Don 2 shown to user

ফারহান আক্তার পরিচালিত বলিউডের অন্যতম সফল ফ্রাঞ্চাইজি ‘ডন’। ২০১১ সালে মুক্তি পেয়েছিলো শাহরুখ খান অভিনীত এই সিনেমার দ্বিতীয় পর্ব। এরপর থেকেই সিনেমাটির তৃতীয় পর্বের জন্য অপেক্ষায় আছেন ভক্তরা। ইতিমধ্যে শাহরুখ খানের ডন ৩ সিনেমা নিয়ে অনেকবার গুঞ্জন শোনা গেলেও নিশ্চিত কোন খবর পাওয়া যায়নি।

- Advertisement -

সম্প্রতি বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংকভ্যালীর সাথে আলাপকালে সিনেমাটির নতুন খবর জানালেন সহ-প্রযোজক রীতেশ সিদোয়ানি। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী অবশ্যই আলোর মুখ দেখবে সিনেমাটি। বর্তমানে সিনেমাটির জন্য একটি ভালো এবং কার্যকর গল্পের খোঁজে আছেন নির্মাতারা। তবে সিনেমাটির ব্যাপারে নির্দিষ্ট কোন সময়ের কথা বলেননি তিনি।

শাহরুখ খানের ডন ৩

- Advertisement -

পিংকলভ্যালীর সাথে আলাপকালে এপ্রসঙ্গে রীতেশ বলেন, ‘এটা (ডন ৩) অবশ্যই হবে, কিন্তু কবে সেটা আমরা জানিনা। কিন্তু সিনেমাটি আমরা করতে চাচ্ছি আর এর জন্য একটি সঠিক গল্পের দরকার। সেই গল্পটি নিয়েই আমরা কাজ করছি। কিন্তু অবশ্যই এটা হবে।’

এদিকে জানা গেছে এক্সেল এন্টারটেইনমেন্ট থেকে একটি একশন সিনেমা নির্মানের প্রস্তুতি শুরু করেছেন ফারহান আক্তার এবং রীতেশ। সিনেমাটির গল্প আর চিত্রনাট্যের কাজ করছেন জাভেদ আক্তার। উল্লেখ্য যে, ফারহান আক্তার অভিনীত ‘তুফান’ সিনেমাটি বর্তমানে মুক্তির প্রতীক্ষায় রয়েছে।

আরো পড়ুনঃ
আগষ্ট থেকে শুরু হচ্ছে শাহরুখ খানকে নিয়ে তামিল নির্মাতা এটলির সিনেমা
শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার সংগীত পরিচালনা করছেন বিশাল-শেখর!
আলিয়া ভাটকে নিয়ে রোড ট্রিপে যাচ্ছেন নির্মাতা ফারহান আকতার!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ