শ্রীদেবী’র ‘চালবাজ’ নির্মাতার নতুন সিনেমায় দ্বৈত চরিত্রে শ্রদ্ধা কাপুর

শ্রীদেবী'র 'চালবাজ'

বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ইতিমধ্যে বেশ কয়েকটি নতুন সিনেমার ঘোষনা দিয়েছেন তারকা। এবার জানা গেছে তার নতুন সিনেমার খবর। বলিউডের প্রবাবশালী সংবাদ মধ্যম পিংকভ্যালীর প্রতিবেদন অনুযায়ী শ্রীদেবী’ অভিনীত ‘চালবাজ’ সিনেমার পরিচালকের নতুন সিনেমায় অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর।

- Advertisement -

সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের নতুন এই সিনেমার ঘোষনা দিলেন এই অভিনেত্রী। শ্রদ্ধা কাপুর অভিনীত নতুন এই সিনেমার নাম ‘চালবাজ ইন লন্ডন’। সিনেমাটি পরিচালনা করছেন পঙ্কজ পারাশার, যিনি শ্রীদেবী অভিনীত আলোচিত সিনেমা ‘চালবাজ’ পরিচালনা করেছিলেন।

সিনেমাটির নাম ঘোষনা জন্য প্রকাশিত ভিডিওতে প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর জনপ্রিয় গান ‘না জানে কাহা সে আয়ি হ্যা’ এর সংগীত ব্যবহার করা হয়েছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে শ্রদ্ধা কাপুর দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। গুঞ্জন শোনা যাচ্ছে শ্রীদেবী অভিনীত চরিত্রে যাবে তাকে। ‘চালবাজ’ সিনেমায়ও শ্রীদেবী দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন।

- Advertisement -

টি-সিরিজের ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করেছেন ভূষণ কুমার, কৃষাণ কুমার, আহমেদ খান এবং সাইরা খান। সিনেমাটি প্রসঙ্গে শ্রদ্ধা কাপুর বলেন, ‘নির্মাতারা চালবাজ ইন লন্ডন সিনেমার জন্য আমাকে বিবেচনা করায় আমি নিজেকে ধন্য মনে করছি। সিনেমাটিতে আমি দ্বৈত চরিত্রে অভিনয় করছি যা যেকোন শিল্পীর জন্যই কঠিন পরীক্ষা।’

উল্লেখ্য যে, শ্রীদেবীর অভিনীত চরিত্রে শ্রদ্ধা কাপুরের অভিনয়ের খবর এই প্রথম নয়। এরআগে শ্রীদেবী অভিনীত ‘নাগিন’ চরিত্রে তার অভিনয়ের কথা শোনা যাচ্ছিল। তিন পর্বের এই নাগিন ট্রিলোজিটি পরিচালনা করছেন নিখিল দ্বিভেদী।

আরো পড়ুনঃ
‘নাগিন’ সিনেমা শুরুর খবর জানালেন শ্রদ্ধা কাপুর
সন্দ্বীপ রেড্ডীর নতুন সিনেমায় রনবীর কাপুর: ‘বাইজু বাওরা’ গুজব

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ