প্রথমবারের মত একসাথে অভিনয় করছেন ভিকি কৌশল ও কৃতি শেনন!

ভিকি কৌশল ও কৃতি শেনন

কিছুদিন আগে জানা গিয়েছিলো প্রযোজক জ্যাকি ভাগনানি ২০০১ সালের ক্ল্যাসিক রোমান্টিক সিনেমা ‘রেহনা হ্যা তেরে দিলমে’ এর সিক্যুয়েল নির্মান করতে যাচ্ছেন। আরো জানা গিয়েছিলো সিনেমাটিতে নায়িকা চরিত্রে অভিনয়ের জন্য কৃতি শেননের সাথে আলোচনা শুরু করেছেন নির্মাতারা। এবার জানা গেলো সিনেমাটিতে কৃতির বিপরীতে অভিনয় করতে পারেন ভিকি কৌশল।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিঙ্ক ভ্যালিতে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির চিত্রনাট্যের কাজ ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। কৃতি সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন। এরই ধারাবাহিকতায় নির্মাতারা ভিকি কৌশলের সাথে আলোচনা শুরু করেছেন।

ভিকি কৌশল ও কৃতি শেনন

- Advertisement -

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির জন্য নতুন মুখ খোঁজছিলেন নির্মাতারা। পরবর্তীতে সিনেমাটির কাস্টিং পরিচালক কৃতি ও ভিকির কথা বলেন। যদিও দুইজনের কেউই সিনেমাটিতে অভিনয়ের জন্য চূড়ান্ত সম্মতি এখনো দেয়নি, তবে সিনেমাটির ব্যাপারে কৃতি এবং ভিকি দুইজনই আগ্রহ প্রকাশ করেছেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শেষের দিকে শুরু হতে পারে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

‘রেহনা হ্যা তেরে দিলমে’ সিনেমাটি প্রযোজনা করেছিলেন ভাসু ভাগনানি। আর এর সিক্যুয়েলটি প্রযোজনা করছেন তার ছেলে জ্যাকি ভাগনানি। অন্যদিকে সিনেমাটি পরিচালনার জন্য ‘মম’ খ্যাত পরিচালক রাবি উদ্যায়ার এর সাথে আলোচনা করছেন প্রযোজক জ্যাকি। বর্তমানে এই পরিচালক সিদ্ধার্ত চতুর্বেদী এবং মালভিকা মোহানান অভিনীত ‘যুধরা’ সিনেমার কাজে ব্যস্ত আছেন।

২০০১ সালে মুক্তিপ্রাপ্ত ‘রেহনা হ্যা তেরে দিলমে’ সিনেমাটিতে অভিনয় করেছিলেন দিয়া মির্জা, মাধবন এবং সাইফ আলী খান। এই সিনেমার মাধ্যমে বলিউডে দিয়া মির্জা নায়িকা হিসেবে অভিষিক্ত হন। অন্যদিকে এটা ছিল মাধবনের প্রথম পরিপূর্ন হিন্দি সিনেমা। সিনেমাটি পরিচালনা করেছিলেন গৌতম মেনন। সিনেমাটি একই পরিচালকের তামিল সিনেমা ‘মিন্নালে’ এর হিন্দি সংস্করন।

আরো পড়ুনঃ
বচ্চন পান্ডে: নিজের অংশের প্রথম সিডিউল শেষ করলেন কৃতি
‘আদিপুরুষ’ সিনেমার জন্য তেলুগু শিখতে শিক্ষক নিয়োগ দিলেন কৃতি শেনন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ