এবার গুপ্তচর চরিত্র নিয়ে বড় পর্দায় আসছেন অভিনেত্রী রাধিকা আপ্তে

অভিনেত্রী রাধিকা আপ্তে

ভিন্নধর্মী সিনেমায় নিজের একটা অবস্থান তৈরী করেছেন বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে । ইতিমধ্যে অভিনয় করেছেন বাংলা, হিন্দি, মারাঠি, তামিল, তেলুগু, মালয়ালাম ও ইংরেজি ভাষার সিনেমায়। সম্প্রতি জানা গেলো বড় পর্দায় এবার গুপ্তচর হিসেবে হাজির হচ্ছেন এই তারকা।

- Advertisement -

রাধিকা অভিনীত নতুন এই সিনেমার নাম ‘মিসেস আন্ডারকভার’। এই সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করছেন অনুশ্রী মেহতা। সিনেমাটিতে গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে রাধিকাকে। রাধিকা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন সুমিত ব্যাস। সিনেমাটির ফার্ষ্ট লুক পোষ্টার প্রকাশের মাধ্যমে এলো আনুষ্ঠানিক ঘোষনা।

সিনেমাটি প্রসঙ্গে রাধিকা বলেন, ‘অনুশ্রী কিছুদিন আগে সিনেমাটি নিয়ে আমার কাছে আসে এবং আমি এর গল্প শুনে অবাক হই। এরপর যখন সিনেমাটির ফার্ষ্ট লুক পোষ্টার দেখি তখন সিনেমার একটি অংশ হিসেবে না, একজন দর্শক হিসেবেও সমান উত্তেজনা কাজ করেছে আমার মধ্যে। এবার সিনেমাটি নিয়ে দর্শকদের প্রতিক্রিয়া দেখার অপেক্ষায় আছি।’

- Advertisement -

উল্লেখ্য যে, এর আগে অনুশ্রী লেখক হিসেবে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন। আর ‘মিসেস আন্ডারকভার’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত পরিচালনায় আসছেন তিনি। নিজের পরিচালিত প্রথম সিনেমায় রাধিকার মত অভিনেত্রীকে পেয়ে উচ্ছ্বসিত অনুশ্রী। পরিচালনার পাশাপাশি সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন অনুশ্রী।

বিফোরইউ মোশান পিকচার, জাদুঘর ফিল্মস এবং নাইট স্কাই মুভিজ নিবেদিত ‘মিসেস আন্ডারকভার’ সিনেমাটি প্রযোজনা করেছেন ইশান সাক্সেনা, আবির সেনগুপ্ত, সুনীল শাহ এবং বরুন বাজাজ।

- Advertisement -

আরো পড়ুনঃ
৮ জন বলিউড তারকা যারা তাদের নিজেদের সিনেমা নিয়ে অনুতপ্ত ছিলেন!
প্রকাশ্যে ‘থালাইভি’ প্রথম ঝলক: হিন্দির চেয়ে তামিলে বেশি জনপ্রিয়
শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার সংগীত পরিচালনা করছেন বিশাল-শেখর!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ