আগষ্ট থেকে শুরু হচ্ছে শাহরুখ খানকে নিয়ে তামিল নির্মাতা এটলির সিনেমা

এটলির সিনেমা

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ সিনেমার পর আর বড় পর্দায় দেখা যায়নি বলিউড সুপারষ্টার শাহরুখ খানকে। এরপর বেশ কয়েকজন নির্মাতার সিনেমায় তার অভিনয়ের কথা শোনা গিয়েছিলো, যার মধ্যে তামিল নির্মাতা এটলি উল্লেখযোগ্য। তবে শেষ পর্যন্ত শাহরুখ খান শুরু করেন যশরাজ ফিল্মস প্রযোজিত সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমার কাজ। এবার জানা গেলো এটলির নতুন সিনেমা দিয়ে সে ধারা অব্যাহত রাখতে যাচ্ছেন শাহরুখ খান।

- Advertisement -

কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল এটলির নতুন সিনেমা থেকে সরে দাঁড়াচ্ছেন কিং খান। এর বদলে ‘পাঠান’ শেষ করে তিনি শুরু করছেন রাজকুমার হিরানি পরিচালিত নতুন সিনেমার কাজ। তবে সম্প্রতি পাওয়া গেলো নতুন খবর। ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী আগামী আগষ্টে শুরু হচ্ছে শাহরুখ খানকে নিয়ে তামিল নির্মাতা এটলির নতুন সিনেমা এর কাজ।

জানা গেছে সিনেমাটিতে শাহরুখ খান দ্বৈত চরিত্রে অভিনয় করবেন। উক্ত প্রতিবেদন অনুযায়ী শাহরুখ খান এটলির সিনেমাটির ব্যাপারে সম্মত হয়েছেন। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের আগষ্ট থেকে শুরু হচ্ছে একশন নির্ভর এই সিনেমাটির দৃশ্যধারনের কাজ। পরিচালক এটলি কুমার ইতিমধ্যে সিনেমাটি প্রি-প্রোডাকশনের কাজ শুরু করেছেন।

- Advertisement -

২০১৯ সালে শাহরুখ খান এটলির অফিস ভিজিটের পর থেকেই শুরু হয়েছে এই সিনেমাটি নিয়ে আলোচনা। গুঞ্জন অনুযায়ী সিনেমাটি শাহরুখ খান নিজেই প্রযোজনা করছেন আর সিনেমাটিকে স্নরণীয় করতে সম্ভাব্য সব করতে চান তিনি। এটলি কুমার তামিল সুপারষ্টার থালাপাতি বিজয়কে নিয়ে ‘থেরি’, ‘মার্শাল’ এবং ‘বিগিল’ এর মত ব্যবসা সফল সিনেমা নির্মান করেছেন।

তবে শাহরুখ খানকে নিয়ে এটলির নতুন এই সিনেমার কোন অনুষ্ঠনিক ঘোষনা এখনো পাওয়া যায়নি। শাহরুখ খান বর্তমানে ‘পাঠান’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে এটলি বিজয়কে নিয়ে নতুন সিনেমা নির্মানের কথা শোনা যাচ্ছে। সবকিছু ঠিক থাকলে সিনেমাটি এটলি-বিজয় জুটির চতুর্থ সিনেমা হতে যাচ্ছে।

আরো পড়ুনঃ
শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার সংগীত পরিচালনা করছেন বিশাল-শেখর!
যশরাজ ফিল্মস: চলতি বছরে ৫টি সিনেমার মুক্তির তারিখ চূড়ান্ত
প্রেক্ষাগৃহে ফিরছে বলিউড: একদিনে ছয় সিনেমার মুক্তি ঘোষনা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ