শুরু হলো রোহিত শেঠীর ‘সার্কাস’ সিনেমার শেষ লটের দৃশ্যধারনের কাজ

রোহিত শেঠীর 'সার্কাস'

আলোচিত এবং ব্যবসা সফল নির্মাতা রোহিত শেঠী পরিচালিত নতুন সিনেমা ‘সার্কাস’ এর কাজ শেষ পর্যায়ে রয়েছে। ইতিমধ্যে সিনেমাটির সিংহভাগ অংশের দৃশ্যধারন শেষ করেছেন এই নির্মাতা। সম্প্রতি জানালেন তিনি শুরু করেছেন ‘সার্কাস’ সিনেমাটির শেষ লটের কাজ। নিজের ইনস্টাগ্রামে রনবীর সিংয়ের সাথে একটি ছবি শেয়ার ভক্তদের এমনটাই জানিয়েছেন রোহিত শেঠী।

- Advertisement -

নীল আলোতে স্পটলাইটের নীচে দাঁড়িয়ে থাকা অবস্থায় ছবিটি শেয়ার করে রোহিত শেঠী লিখেন, ‘ভয়ংকর যাত্রা এখন পর্যন্ত… শুরু হলো ফাইনাল কাউন্টডাউন! সার্কাস সিনেমার শেষ শিডিউলের প্রস্তুতি নিচ্ছি।’ ছবিতে রোহিত শেঠী এবং রনবীর সিংকে একে ওপরের দিকে তাকিয়ে থাকতে দেখা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Rohit Shetty (@itsrohitshetty)

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী বর্তমানে সিনেমাটির দৃশ্যধারণের কাজ মুম্বাইয়ের একটি স্টুডিওতে চলছে। আগামী মাসের মধ্যে সিনেমাটির কাজ শেষ হবে বলে আশা করছেন নির্মাতারা। অনুযায়ী আগামী ডিসেম্বরের শেষ সপ্তাহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। নতুন বছরের ছুটিকে কাজে লাগাতে ৩১শে ডিসেম্বরে মুক্তি পেতে যাচ্ছে প্রতীক্ষিত এই সিনেমা।

- Advertisement -

কমেডি নির্ভর এই সিনেমাটিতে রনবীর সিং দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। জানা গেছে শেক্সপিয়ারের বিখ্যাত নাটক ‘দ্যা কমেডি অফ ইরোর’ এর উপর ভিত্তি করে নির্মিত হচ্ছে সিনেমাটি। রনবীর সিং ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন জ্যাকলিন ফার্নান্দেজ, পূজা হেগড়ে, বরুণ শর্মা, জনি লিভার, সিদ্ধার্থ যাদব এবং সঞ্জয় মিশ্র। একটি বিশেষ চরিত্রে দেখা যেতে পারে দীপিকা পাডুকোনকে।

আরো পড়ুনঃ
‘সিম্বা’ এরপর ‘সার্কাস’: আগামী ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি
রোহিত শেঠী’র ‘সার্কাস’ সিনেমায় মোটা অংকের পারিশ্রমিক নিচ্ছেন রনবীর সিং
আপনি রনবীর সিং ভক্ত? দেখে নিন আপনার ভক্তির পারদ
বলিউড ২০২১: নতুন বছরে বক্স অফিস মাতাবে যে সিনেমাগুলো

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ