বানসালি এবং দীপিকা পাডুকোনের মধ্যে ঠান্ডা যুদ্ধ! (জেনে নিন বিস্তারিত)

বানসালি এবং দীপিকা

দীপিকা পাডুকোনের ক্যারিয়ারের সেরা তিনটি সিনেমার পরিচালক সঞ্জয় লীলা বানসালি। বানসালি পরিচালিত ‘রাম লীলা’, ‘বাজিরাও মাস্তানি’ এবং ‘পদ্মাবত’ সিনেমাগুলো দীপিকাকে সুপারষ্টার বানানোর পাশাপাশি একজন বলিউডে একজন শক্তিশালী অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা করেছে। তবে সম্প্রতি শোনা যাচ্ছে এই পরিচালক-অভিনেত্রীর মধ্যে সম্পর্কটা ভালো যাচ্ছে না।

- Advertisement -

বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সম্প্রতি বানসালি তার নির্মানাধীন সিনেমা ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ তে একটি আইটেম গানের জন্য প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু দীপিকা পাডুকোন বানসালির সেই প্রস্তাবে রাজি হননি। এরপর এই নির্মাতা তার ওয়েব সিরিজ ‘হিরা মান্দি’তে দীপিকাকে একটি চরিত্রে অভিনয় অথবা আইটেম গানে নাচার প্রস্তাব দিয়েছিলেন। দীপিকা এই প্রস্তাবটিও প্রত্যাখ্যান করেছেন।

পরপর দুইবার তার প্রস্তাব ফিরিয়ে দেয়াকে ভালোভাবে নেননি পরিচালক সঞ্জয় লীলা বানসালি। এদিকে আগেই শোনা গিয়েছিলো বানসালি রনবীর কাপুর, আলিয়া ভাট এবং দীপিকা পাডুকোনকে নিয়ে ‘বাইজু বাওরা’ সিনেমা নির্মানের পরিকল্পনা করছেন। সেক্ষেত্রে এই নির্মাতা-অভিনেত্রীর মধ্যকার চলমান ঠান্ডা যুদ্ধ সিনেমাটিকে কোন পরিণতির দিকে নিয়ে যায় সেটাই এখন দেখার বিষয়।

- Advertisement -

গুঞ্জন শোনা যাচ্ছে বানসালির নির্মানাধীন ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমাটি নিয়েই এই মনমালিন্যের শুরু। সিনেমাটিতে প্রয়াংকা চোপড়ার পর অভিনয় করার কথা ছিলো দীপিকা পাডুকোনের। কিন্তু সালমান খানের সাথে ‘ইনশাল্লাহ’ সিনেমাটি বাতিল হয়ে যাওয়ার পর আলিয়া ভাটের সময়কে কাজে লাগাতে বানসালি ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমার ঘোষনা দেন। ধারনা করা হচ্ছে এর প্রেক্ষিতেই এই ঠান্ডা যুদ্ধের শুরু।

আরো পড়ুনঃ
আবারো আইনি জটিলতায় বানসালি: সমন পাঠালেন ‘গঙ্গুবাঈ’-এর ছেলে
‘দ্যা ইন্টার্ন’ সিনেমার হিন্দি রিমেকে দীপিকার সাথে যুক্ত হলেন অমিতাভ বচ্চন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ