প্রকাশ্যে ‘থালাইভি’ প্রথম ঝলক: হিন্দির চেয়ে তামিলে বেশি জনপ্রিয়

প্রকাশ্যে 'থালাইভি' প্রথম ঝলক

সম্প্রতি প্রকাশ করা হয়েছে কঙ্গনা রানাউত অভিনীত আলোচিত সিনেমা ‘থালাইভি’ এর ট্রেলার। প্রকাশের পরপরই টুইটারে ট্রেন্ডিং ‘থালাইভি’, তবে জনপ্রিয়তায় হিন্দিকে পিছনে ফেলে দিয়েছে তামিল। সিনেমাটিতে জয়ললিতার ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা রানাউত। তামিল ও হিন্দি, দুই ভাষাতেই প্রকাশ করা হয়েছে এই ট্রেলার।

- Advertisement -

তবে দুই ভাষায় প্রকাশিত ট্রেলারের সম্পাদনায় রয়েছে ভিন্নতা। হিন্দি সংস্করনের ট্রেলার যেখানে কঙ্গনা সর্বস্ব, সেখানে তামিল ট্রেলারে গুরুত্ব দেয়া হয়েছে অরবিন্দ স্বামীর চরিত্রটি । অভিনেতা এম জি রামচন্দ্রণের ভূমিকায় অভিনয় করছেন অরবিন্দ স্বামী। তামিল ট্রেলারের বড় একটা অংশ জুড়ে রয়েছে এমজিআর ও জয়ললিতার সম্পর্কের সমীকরন।

১৯৬০-এর দশকে রুপালি পর্দা থেকে জয়ললিতার রাজনীতিতে আসার গল্প নিয়ে সিনেমা ‘থালাইভি’। প্রয়াত জননেত্রী ও অভিনেত্রী জয়ললিতার চরিত্রটি যে জীবন্ত করে তুললেন কঙ্গনা। কিছুদিন আগেই ভারতের জাতীয় পুরষ্কার জিতেছেন ৩৪ বছরে পা দেয়া এই অভিনেত্রী। ‘থালাইভি’ দিয়ে আরো একবার অভিনয়ের ঝলক দেখবেন কঙ্গনা – এমনটাই মনে করছেন সংশ্লিষ্ঠরা।

- Advertisement -

উল্লেখ্য যে, জয়ললিতা তামিল সিনেমায় সর্বকালের অন্যতম জনপ্রিয় তারকা। ঘটনাক্রমে সেখান থেকে জড়ান রাজনীতিতে। তবে তার এই যাত্রা মোটেও সহজ ছিলো না। ১৯৮৯ সালে বিধানসভায় হেনস্থা হওয়ার ঘটনাও রয়েছে, একটি দলের বিধায়কেরা তাঁর শাড়ির আঁচল টেনে ধরেছিলেন বলেও শোনা যায়। এরপরও ঠেকানো যায়নি জয়ললিতাকে, এগিয়ে গেছেন মানুষের প্রয়োজনে। ১৯৯১ থেকে ২০১৬ সাল পর্যন্ত ৬ দফায় তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন তামিলের প্রিয় আম্মা।

- Advertisement -

তামিলের অভিনেত্রী বা নেত্রী যাই হোক না কেন – জয়ললিতার জীবনের গল্প সবার কাছেই মোহনীয়। এই সিনেমায় অভিনয়ের জন্য কঙ্গনাকে বিভিন্ন লুকে দেখা গেছে। শুরু পর থেকেই সিনেমাটিতে কঙ্গনার লুক আলোচনায় ছিলো – নিজের শারীরিক পরিবর্তনও করতে হয়েছে কয়েক দফা। ট্রেলার প্রকাশের পর সেই আলোচনা আবারো উসকে দিলেন কঙ্গনা রানাউত। আগামী ২৩শে এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এই সিনেমা।

আরো পড়ুনঃ
বক্স অফিসে মুখোমুখি সাইক-রানী এবং কঙ্গনা রানাউত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ