কবে শুরু হচ্ছে আমির খানের ‘মুগল’: জানালেন প্রযোজক ভুষন কুমার নিজেই

আমির খানের 'মুগল'

২০১৯ সালে বলিউডের মি. পারফেকশনিষ্ট আমির খান নিশ্চিত করেছিলেন গুলশান কুমারের জীবনী নির্ভর সিনেমা ‘মুগল’। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি টি-সিরিজের সাথে জৌথভাবে প্রযোজনাও করছেন আমির খান। ইতিমধ্যে দুই বছর পেরিয়ে গেলেও নিশ্চিত হওয়া যায়নি কবে শুরু হচ্ছে আমির খানের ‘মুগল’ সিনেমার কাজ।

- Advertisement -

তবে সম্প্রতি জানা গেলো সিনেমাটি নতুন খবর। বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ২০২২ সালে শুরু হতে যাচ্ছে আমির খানের ‘মুগল’ সিনেমার দৃশ্যধারনের কাজ। বলিউড হাঙ্গামার সাথে আলাপকালে এমনটাই জানিয়েছেন সিনেমাটির প্রযোজক এবং গুলশান কুমারের ছেলে ভুষন কুমার নিজেই।

বর্তমানে আমির খান তার নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সিনেমাটি চলতি বছরের ক্রিসমাসে মুক্তির কথা রয়েছে। সবকিছু ঠিক থাকলে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার মুক্তির পর আমির খান ‘মুগল’ সিনেমার কাজ শুরু করবেন। এ প্রসঙ্গে ভুষন কুমার বলেন, ‘ সিনেমাটির কাজ আমরা ২০২২ সালে শুরু করবো। নির্দিষ্ট করে তারিখ এখনই বলা সম্ভব হচ্ছে না। সিনেমাটি ২০২৩ অথবা ২০২২ এর শেষে মুক্তি পেতে পারে।’

- Advertisement -

সিনেমাটির গল্প এবং চিত্রনাট্যের কাজে সংযুক্ত আছেন ভুষন কুমার। এ প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘এটা আমার জন্য খুবই আনন্দের বিষয়, বিশেষ করে যেহেতু আমার বাবার গল্প নিয়ে নির্মিত হচ্ছে এই সিনেমা। চিত্রনাট্যের কাজ অনেক আগেই শেষ হয়েছে এবং আমাদের ইতিমধ্যে দৃশ্যধারনের কাজ শুরু করার কথা ছিলো। কিন্তু মহামারী সিনেমাটিকে এক বছর পিছিয়ে দিলো।’

উল্লেখ্য যে, আমির খান অভিনীত পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’ আসছে ক্রিসমাসে মুক্তি পাবে। সিনেমাটি হলিউডের ক্লাসিক ‘ফরেষ্ট গাম্প’ সিনেমার হিন্দি সংস্করন। সিনেমাটিতে আমির খানের বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান।

আরো পড়ুনঃ
‘মহাভারত’ নির্মান থেকে সরে আসলেন আমির খান!
নিজেকে আমির খানের ভক্ত দাবি করেন? হয়ে যাক একটা টেস্ট!
আমির খানের সিনেমা দিয়ে বলিউডে অভিষিক্ত হচ্ছেন নাগা চৈতন্য

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ