শুটআউট সিনেমার তৃতীয় পর্বের কাজ শুরু করছেন পরিচালক সঞ্জয় গুপ্ত

শুটআউট

২০০৭ সালে পরিচালক সঞ্জয় গুপ্ত নির্মান করেছিলেন ‘শুটআউট এট লক্ষনওয়ালা’। মুক্তির পর বক্স অফিসে ভালো ব্যবসার পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা পায় সিনেমাটি। এরপর ২০১৩ সালে একই পরিচালক নির্মান করেন এই সিরিজের দ্বিতীয় সিনেমা ‘শুটআউট এট ওয়াডালা’। এবার শোনা যাচ্ছে শুটআউট সিনেমার তৃতীয় পর্বের কাজ শুরু করছেন পরিচালক সঞ্জয় গুপ্ত।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী খুব শীগ্রই সিনেমাটির প্রস্তুতি শুরু করছেন সঞ্জয় গুপ্ত। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ১৯৯২ সালে জেজে হসপিটালে সংঘটিত শুটআউটের ঘটনার উপর ভিত্তি করে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমার তৃতীয় পর্ব।

জানা গেছে আগের দুই পর্বের সাফল্যের কথা বিবেচনা করে সঞ্জয় গুপ্ত ‘শুটআউট’ ফ্যাঞ্জাইজিকে সামনের দিকে নিতে চাচ্ছেন এই পরিচালক। গুঞ্জন অনুযায়ী ১৯৯২ সালে জেজে হসপিটালে দাউদ ইব্রাহিম এবং অরুন গাওয়ালী গ্যংয়ের মধ্যকার শুটআউট নিয়ে নির্মিত হবে এই সিনেমা। দুই গ্যাংয়ের লড়াইকে মুখ্য করে সিনেমা তাই সিনেমাটির নাম হতে পারে ‘শুটআউট ৩: গ্যাং ওয়ার অফ বোম্বে’।

- Advertisement -

সিনেমাটির অভিনেতা অভিনেত্রী নিয়ে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি। বর্তমানে সঞ্জয় গুপ্ত রাজত অরোরার সাথে সিনেমাটির চিত্রনাট্যের কাজ করছেন। সবকিছু ঠিক থাকলে চলতি বছরেই শুরু হবে এই সিনেমার দৃশ্যধারনের কাজ। বালাজি টেলিফিল্মসের ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করছেন একতা কাপুর।

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে সঞ্জয় গুপ্ত পরিচালিত নতুন সিনেমা ‘মুম্বাই সাগা’। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন জন আব্রাহাম এবং ইমরান হাশমি। ‘শুটআউট’ সিরিজের প্রথম সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন সঞ্জয় দত্ত এবং বিবেক অবরোয়। আর ‘শুটআউট’ সিরিজের দ্বিতীয় পর্বে দেখা গেছে জন আব্রাহাম এবং অনিল কাপুরকে।

আরো পড়ুনঃ
মুম্বাই সাগা রিভিউ
প্রেক্ষাগৃহে ফিরছে বলিউড: একদিনে ছয় সিনেমার মুক্তি ঘোষনা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ