‘সাঙ্কি’ সিনেমায় একজন প্রতিবন্ধী পুলিশ অফিসারের চরিত্রে বরুন ধাওয়ান

বরুন ধাওয়ান

প্রযোজক সাজিদ নাদিওয়ালা এবং বরুন ধাওয়ান ইতিমধ্যে ব্যবসা সফল দুটি সিনেমা উপহার দিয়েছেন। ‘ডিশুম’ এবং ‘জড়ুয়া ২’ এরপর এবার তারা একসাথে আসছেন তাদের তৃতীয় সিনেমা নিয়ে। সাজিদ নাদিওয়ালা প্রযোজিত বরুন ধাওয়ান অভিনীত এই সিনেমার নাম ‘সাঙ্কি’। জানা গেছে সিনেমাটিতে বরুন ধাওয়ানের বিপরীতে অভিনয় করছেন পরিনিত চোপড়া।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটি তামিল সুপারহিট সিনেমা ‘দুরুভাঙ্গাল পাঠিনারু’ সিনেমার হিন্দি সংস্করন। প্রযোজক নাদিওয়ালা ইতিমধ্যে সিনেমাটির হিন্দি সংস্করনের স্বত্ব কিনেছেন। তবে প্যান-ইন্ডিয়া দর্শকদের কথা মাথায় রেখে সিনেমাটির চিত্রনাট্যে কিছুটা পরিবর্তন আসতে পারে বলেও জানা গেছে।

প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে সিনেমাটিতে একজন প্রতিবন্ধী পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন বরুন ধাওয়ান। একটি মামলার তদন্ত করতে গিয়ে নিজের পা হারানোর গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে ‘সাঙ্কি’। চরিত্রটি বরুন ধাওয়ানের জন্য চ্যালেঞ্জিং চরিত্র হতে যাচ্ছে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

- Advertisement -

সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরেই শুরু হবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। এই মুহূর্তে বরুন ধাওয়ান ‘বেদিয়া’ এবং ‘যুগ যুগ জিয়ো’ সিনেমা দুটির কাজে ব্যস্ত আছেন। এই সিনেমাগুলোর কাজ শেষ করে বরুন শুরু করবেন ‘সাঙ্কি’ সিনেমার শুটিং। এরপর বরুন শুরু করবেন শ্রীরাম রাগব পরিচালিত ‘এক্কিস’ সিনেমার কাজ।

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহে ফিরছে বলিউড: একদিনে ছয় সিনেমার মুক্তি ঘোষনা
বলিউড হরর ইউনিভার্স: ‘স্ত্রী’ এবং ‘রুহি’ এরপর যুক্ত হলো ‘বেদিয়া’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ