বলিউডে করোনার নতুন প্রভাব: পিছিয়ে গেলো ‘বান্টি ওর বাবলী ২’ সিনেমার মুক্তি

বলিউডে করোনার নতুন প্রভাব

মহামারী পরবর্তী সময়ে ভারতে প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শনের অনুমতি সাপেক্ষে বলিউডের অন্যতম বড় প্রযোজনা সংস্থা তাদের ৫টি সিনেমা মুক্তির ঘোষনা দিয়েছিলো। ঘোষিত সিনেমাগুলোর মধ্যে ‘বান্টি ওর বাবলী ২’ সিনেমাটি আগামী ২৩শে এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু সম্প্রতি করোনার দ্বিতীয় সংক্রমনের কারনে আবারো পিছিয়ে গেলো সিনেমাটির মুক্তি।

- Advertisement -

বলিউড ভিত্তিক একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী করোনা সংক্রমন বৃদ্ধির কারনে এই মুহূর্তে সিনেমা মুক্তি দিতে চাচ্ছেন না। ‘বান্টি ওর বাবলী ২’ সিনেমাটি একটি পারিবারিক বিনোদনের সিনেমা, তাই করোনার বর্তমান পরিস্থিতি সম্ভাব্য ব্যবসাকে প্রভাবিত করতে পারে। টীকার প্রভাব এবং করোনা প্ৰতিস্থিতি বিবেচনায় সুবিধাজনক সময়ে সিনেমাটি মুক্তি পাবে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

প্রেক্ষাগৃহে মুক্তির জন্য পরিস্থিতি স্বাভাবিক হওয়া পর্যন্ত অপেক্ষা করতে চান সিনেমাটির প্রযোজক আদিত্য চোপড়া। সিনেমাটির ব্যবসায়িক সাফল্য নিশ্চিত করতে এই কৌশল অবলম্বন করছে এর নির্মাতা প্রতিষ্ঠান। এছাড়া ভারতের পাশাপাশি সিনেমাটি অন্যান্য দেশেও মুক্তি পাবে বলে জানা গেছে।

- Advertisement -

‘বান্টি ওর বাবলী ২’ সিনেমায় বান্টি চরিত্রে অভিনয় করছেন ‘গল্লি বয়’ খ্যাত সিদ্ধার্ত চতুর্বেদী। অন্যদিকে বাবলী চরিত্রে অভিনয় করছেন নবাগত শর্বরী। এই দুইজনের সাথে আরো থাকছেন সাইফ আলী খান এবং রানী মুখার্জি। প্রথম পর্বে এই দুই চরিত্রে অভিনয় করেছিলেন যথাক্রমে অভিষেক বচ্চন এবং রানী মুখার্জি।

উল্লেখ্য যে, সাইফ এবং রানী এরআগে যশরাজ ফিল্মসের ব্যবসা সফল সিনেমা ‘হ্যাম তুম’ এবং ‘তারা রাম পাম’ সিনেমায় অভিনয় করেছিলেন। আদিত্য চোপড়া প্রযোজিত সিনেমাটি পরিচালনা করেছেন বরুন ভি শর্মা। এর আগে এই পরিচালক ‘সুলতান’ এবং ‘টাইগার জিন্দা হ্যা’ সিনেমার সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহে ফিরছে বলিউড: একদিনে ছয় সিনেমার মুক্তি ঘোষনা
যশরাজ ফিল্মস: চলতি বছরে ৫টি সিনেমার মুক্তির তারিখ চূড়ান্ত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ