শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার সংগীত পরিচালনা করছেন বিশাল-শেখর!

শাহরুখ খানের 'পাঠান'

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ সিনেমার পর আর বড় পর্দায় দেখা যায়নি বলিউড বাদশা শাহরুখ খানকে। এখনও কোন আনুষ্ঠানিক ঘোষনা না পাওয়া গেলেও এটা নিশ্চিত যে, ‘পাঠান’ সিনেমার মাধ্যমেই ফিরছেন বলিউডের কিং খান। যৌক্তিক কারনেই ইতিমধ্যে আলোচনায় শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা। সম্প্রতি সিদ্ধার্ত আনন্দ পরিচালিত এই সিনেমাটির বেশ কিছু ভিডিও অনলাইন ভাইরাল হয়েছে। শুটিং চলাকালীন মোবাইলে ধারণকৃত এই ভিডিওতে ইঙ্গিত পাওয়া যাচ্ছে দুর্দান্ত সব স্ট্যান্ট আর একশনের আভাস।

- Advertisement -

এদিকে সম্প্রতি সিনেমাটি নিয়ে জানা গেছে নতুন খবর। বলিউড ভিত্তিক একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির সংগীত পরিচালনায় থাকছেন যুগল সংগীত পরিচালক বিশাল-শেখর। আর এ সংক্রান্ত একটি টুইটের জবাবে খবরটি নিশ্চিত করেছেন বিশাল দাদলানি নিজেই।

এরআগে যুগল সংগীত পরিচালক বিশাল-শেখর শাহরুখ খান অভিনীত ‘চেন্নাই এক্সপ্রেস’ এবং ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমা দুটির সংগীত পরিচালনা করেছিলেন। বক্স অফিসে ব্যবসায়িক সফলতার পাশাপাশি সিনেমাগুলোর গানও বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলো। এ প্রসঙ্গে বিশাল দাদলানি টুইটে লিখেন – আমরা দুর্দান্ত একটি সিনেমার জন্য অসাধারন কিছু গান তৈরীর কাজ করছি।

- Advertisement -

উল্লেখ্য যে, সিনেমাটিতে শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন ‘রো’ এজেন্টের চরিত্রে অভিনয় করবেন আর জন আব্রাহামকে সিনেমার প্রধান ভিলেন হিসেবে দেখা যাবে। শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ডিম্পল কাপাডিয়া, গৌতম রোড়ে এবং সাঝি চৌধুরী। আর অতিথি চরিত্রে অভিনয় করবেন বলিউডের ভাইজান সালমান খান। সিনেমাটিতে তাকে ‘টাইগার’ চরিত্রে দেখা যাবে। শোনা যাচ্ছে ‘পাঠান’ সিনেমার ক্লাইমেক্স দৃশ্যে থাকছেন সালমান খান।

আরো পড়ুনঃ
‘পাঠান’ শাহরুখ খানকে বাঁচাতে রাশিয়া যাচ্ছেন ‘টাইগার’ সালমান খান
চলতি বছরে মুক্তি পাচ্ছেনা শাহরুখ খানের সিনেমা ‘পাঠান’?
দুবাইয়ে ‘পাঠান’ সিনেমার শুটিং এ অংশ নিচ্ছেন ‘টাইগার’ সালমান খান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ