করণ জোহরের হাত ধরে এবার বলিউডে সঞ্জয় কাপুরের মেয়ে সায়ানা কাপুর

করণ জোহরের হাত

বলিউডে করণ জোহর নতুন নতুন তারকা আনার ক্ষেত্রে অগ্রগণ্য। তবে নতুন তারকা তৈরীর ক্ষেত্রে স্বজনপ্রীতির বদনাম রয়েছে তার নাম। আর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে সবচেয়ে বেশী সমালোচনার শিকারও হয়েছিলেন এই প্রযোজক-পরিচালক। চলতি বছরে বেশ কিছু নতুন তারকা নিয়ে আসারও ঘোষনা দিয়েছেন এই নির্মাতা। এরই ধারাবাহিকতায় করণ জোহর সর্বশেষ ঘোষনা দিলেন আরো এক তারকা সন্তানের।

- Advertisement -

নতুন ঘোষনা অনুযায়ী করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রোডাকশনের সিনেমার মাধ্যমে বলিউডে অভিষিক্ত হচ্ছেন সঞ্জয় কাপুরের মেয়ে সায়ানা কাপুর। খবরটি জানিয়ে সায়ানা কাপুর তার ইনস্টাগ্রামে লিখেন, ‘কৃতজ্ঞ হৃদয়ে জানাচ্ছি, ধর্মা প্রোডাকশনের হাত ধরে বলিউড যাত্রা শুরু করছি। আগামী জুলাইয়ে আমার প্রথম সিনেমার (আহা) কাজ শুরু করছি। কাজটি শুরুর জন্য অপেক্ষা করতে পারছি না।’

এদিকে সায়ানা কাপুরকে নিয়ে সিনেমা নির্মানের ঘোষনা দিয়ে টুইটারে তাকে স্বাগত জানিয়েছেন করণ জোহর। করণ জোহরের টুইটার থেকে আরো জানা গেছে আগামী জুলাই থেকে শুরু হচ্ছে এই সিনেমার কাজ। তবে সিনেমাটির বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

- Advertisement -

সায়ানা কাপুরের বলিউডে যাত্রা শুরুর খবরে তাকে শুভেচ্ছা জানাচ্ছেন তার বন্ধু-বান্ধব থেকে শুরু করে পরিবারের সদস্যরা। শুভেচ্ছা জানিয়েছেন চাচা অনিল কাপুর, অঞ্জনি ধাওয়ান, নীলম কোঠারি, অমৃতা অরোরা। বলিউডে মেয়েকে শুভেচ্ছা জানিয়ে সঞ্জয় কাপুর লিখেন, ‘একটি সফল ক্যারিয়ারের জন্য শুভকামনা। কঠোর পরিশ্রম করো আমরা তোমাকে নিয়ে গর্বিত।’

উল্লেখ্য যে, করণ জোহরের হাত ধরে বলিউডে অভিষিক্ত হয়েছিলেন আলিয়া ভাট, বরুন ধাওয়ান, জানবি কাপুর, অনন্যা পান্ডে সহ আরো অনেকে। এদিকে সায়ানা কাপুর এর আগে জানভি কাপুর অভিনীত ‘গুঞ্জন সাক্সেনা’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেন।

- Advertisement -

আরো পড়ুনঃ
‘দ্যা ইন্টার্ন’ সিনেমার হিন্দি রিমেকে দীপিকার সাথে যুক্ত হলেন অমিতাভ বচ্চন
আলিয়া ভাটকে নিয়ে রোড ট্রিপে যাচ্ছেন নির্মাতা ফারহান আকতার!
শাহরুখ খানের সিনেমা দিয়ে প্রযোজক হলেন আলিয়া ভাট

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ