সালমান খানের ‘রাধে’ মুক্তি নিয়ে মুখোমুখি প্রেক্ষাগৃহ প্রদর্শক এবং জিপ্লেক্স

সালমান খানের 'রাধে'

সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাধে: ইউর মোষ্ট ওয়ান্টেড ভাই’ মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০ এর ঈদে। কিন্তু করোনার কারনে পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি। শোনা যাচ্ছিলো নিজের পছন্দের উৎসব আসছে ঈদেই সালমান মুক্তি পেতে যাচ্ছে সালমান খানের নতুন এই সিনেমা। অবশেষে সম্প্রতি নতুন পোষ্টার প্রকাশের মাধ্যমে সালমান খান ঘোষনা দিলেন সিনেমাটি মুক্তির তারিখ।

- Advertisement -

এদিকে ভারতের পত্রিকারগুলোর প্রতিবেদন অনুযায়ী সিনেমার মুক্তিকে সামনে রেখে ইতিমধ্যে অনেক বড় চুক্তি সম্পন্ন করেছেন সালমান খান। বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী জি স্টুডিওর সাথে সিনেমাটি নিয়ে ২৩০ কোটি রুপির চুক্তি স্বাক্ষর করেছেন সালমান খান। এই চুক্তি আওতায় সিনেমাটির স্যাটেলাইট, বড় পর্দায় মুক্তি, ডিজিটাল এবং গানের স্বত্ব জি স্টুডিওর কাছে। ডিসেম্বরের শুরুতে এই চুক্তি সম্পন্ন হয়েছে বলে প্রতিবেদনে উল্লেখ আছে।

এবার জানা গেছে সিনেমাটি নিয়ে নতুন খবর। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সালমান খানের ‘রাধে’ সিনেমাটি নিয়ে শুরু হয়েছে নতুন জটিলতা। জি স্টুডিওর স্বীদ্ধান্ত অনুযায়ী প্রেক্ষাগৃহে মুক্তির পরপরই ওটিটি প্লাটফর্মে মুক্তির চিন্তা করছে প্রতিষ্ঠানটি। তবে সিনেমাটির প্রেক্ষাগৃহ প্রদর্শকরা চাচ্ছেন প্রেক্ষাগৃহে মুক্তির ৪ সপ্তাহ বা ১ মাস পর সিনেমাটি যেন ওটিটি’তে মুক্তি দেয়া হয়। কিন্তু জি স্টুডিও সিনেমাটি ওটিটি প্লাটফর্মে মুক্তির জন্য এই সময় নিতে রাজি নয়। তারা চাচ্ছেন ১ মাসের কম সময়ের মধ্যে সিনেমাটি ওটিটি’তে মুক্তি দিতে।

- Advertisement -

তবে ১৩ই মে প্রেক্ষাগৃহে মুক্তির তারিখ চূড়ান্ত হলেও সিনেমাটি ওটিটি প্লাটফর্মে মুক্তির ব্যাপারে এখনো কোন আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া যায়নি। তবে প্রেকক্ষগৃহে মুক্তি এবং ওটিটি প্লাটফর্মে মুক্তির মধ্যে যথেষ্ঠ সময়ের ব্যবধান নিশ্চিত করতে চাচ্ছেন প্রেক্ষাগৃহ প্রদর্শকরা।

প্রভু দেবা পরিচালিত ‘রাধে: ইউর মোষ্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটিতে আরো অভিনয় করেছেন দিশা পাটনি, জ্যাকি শ্রফ এবং রনদীপ হুদা। এদিকে একই দিনে মুক্তি পেতে যাচ্ছে জন আব্রাহাম অভিনীত সিনেমা ‘সত্যেমে জয়েত ২’। মিলাপ মিলান জাভেরি পরিচালিত এই সিনেমায় জন আব্রাহামের বিপরীতে অভিনয় করেছেন দিব্যা খোসলা কুমার।

- Advertisement -

আরো পড়ুনঃ
‘রাধে’ আসছে ঈদে: জানা গেলো সালমান খানের নতুন সিনেমার মুক্তির তারিখ
‘রাধে’ আসছে ঈদে: বক্স অফিসে মুখোমুখি সালমান খান এবং জন আব্রাহাম
সব থিয়েটারে ‘রাধে’র মুক্তি চেয়ে সালমান খানকে প্রদর্শক সমিতির চিঠি
জি স্টুডিওর সাথে বিশাল চুক্তিঃ মুক্তির আগেই হিট সালমান খানের ‘রাধে’!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ