সালমান খানের পর এবার “পাঠান” সিনেমায় যুক্ত হচ্ছেন হৃতিক রোশান!

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত “জিরো” সিনেমার ব্যর্থতার পর দুই বছরের বিরতী দিয়ে সিনেমায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। ইয়াশ রাজ্ ফিল্মস প্রযোজিত এই সিনেমা পরিচালনা করছেন সিদ্ধার্ত আনন্দ। ইতিমধ্যে শুটিং শুরু করেছেন শাহরুখ খান। শোনা যাচ্ছিলো গোয়েন্দা কাহিনী ভিত্তিক এই সিনেমায় অতিথি চরিত্রে থাকছেন ‘টাইগার’ সালমান খান। বলিউডের সর্বশেষ খবর অনুযায়ী সালমান খানের পাশাপাশি অতিথি চরিত্রে দেখা যাবে ইয়াশ রাজ্ ফিল্মসের আরেক স্পাই হৃত্বিক রোশান, যিনি ‘ওয়ার’ সিনেমায় একজন গোয়েন্দার চরিত্রে অভিনয় করেছিলেন।

বলিউড হাঙ্গামার তথ্য অনুযায়ী “পাঠান” সিনেমার মাধ্যমে ইয়াশ রাজ্ ফিল্মসের কর্নধার আদিত্য চোপড়া একটি স্পাই ইউনিভার্স তৈরী করতে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় শাহরুখ খান অভিনীত “পাঠান” সিনেমায় বাকি দুই স্পাই টাইগার এবং কবিরকে নিয়ে আসছেন। বিশাল বাজেটে নির্মিতব্য এই সিনেমা ইতিমধ্যে বলিউডের সিনেমাপ্রেমীদের আগ্রহের কেন্দবিন্ধুতে পরিণত হয়েছে। ইয়াশ রাজ্ ফিল্মসের পরিকল্পনা অনুযায়ী পরিবর্তীতে টাইগার এবং ওয়ার এর সিক্যুয়েলেও একসাথে দেখা যাবে এই তিন তারকাকে।

- Advertisement -

জানা গেছে, সিনেমাটির পরিচালক সিদ্ধার্ত আনন্দ এবং প্রযোজক আদিত্য চোপড়া ইতিমধ্যে হৃত্বিক রোশনকে প্রস্তাব দিয়েছে। যদিও হৃত্বিক এখনও এতে সম্মতি দেননি। “পাঠান” এর পর আদিত্য চোপড়া ‘টাইগার ৩’ এবং ‘ওয়ার ২’ নির্মাণের প্রস্তুতি নিবেন বলে জানা গেছে।

উল্লেখ্য যে, “পাঠান” সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং সিনেমায় নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন জন আব্রাহাম। এছাড়াও ডিম্পল কাপাডিয়া সিনেমাতে একজন গোয়েন্দা কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন। খুব শীঘ্রই ইয়াশ রাজ্ ফিল্মসের পক্ষ্য থেকে সিনেমাটির আনুষ্টানিক ঘোষণা এবং ফার্ষ্ট লুক পোষ্টার প্রকাশ করা হবে।

- Advertisement -
- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ