শুরু হলো অক্ষয়ের ‘রামসেতু’: অযোধ্যায় তার সঙ্গী জ্যাকলিন এবং নুসরাত

শুরু হলো অক্ষয়ের 'রামসেতু'

অক্ষয় কুমার, জ্যাকলিন ফার্নান্দেজ এবং নুসরাত বারুচ্চা অভিনীত আলোচিত সিনেমা ‘রামসেতু’ এর শুটিং শুরু হয়েছে বলে জানা গেছে। সম্প্রতি অযোধ্যায় এই তিন তারকার অংশগ্রহনে শুরু হয়েছে সিনেমাটির চিত্রগ্রহনের কাজ। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে শুটিং শুরুর ছবি শেয়ার করে খবরটা জানিয়েছেন জ্যাকলিন নিজেই। অযোধ্যায় মহরতের পর শুটিং শুরু হবে মুম্বাইয়ে।

- Advertisement -

সিনেমাটিতে অক্ষয় কুমারকে একজন প্রত্নতাত্ত্বিকের ভূমিকায় দেখা যাবে। সিনেমার অন্য দুই প্রধান তারকা জ্যাকলিন ফার্নান্দেজ এবং নুসরাত বারুচ্চার সাথে নিজের একটি ছবি শেয়ার করে অক্ষয় কুমার লিখেন, ‘একটি বিশেষ সিনেমা, একটি বিশেষ শুরু… রামসেতু টিম মহরতের জন্য অযোধ্যায় এবং শুরু হলো আমাদের যাত্রা।’

জানা গেছে অতীত,বর্তমান এবং ভবিষ্যতের মধ্যে সেতু বন্ধনের সিনেমা হতে যাচ্ছে ‘রামসেতু’। সিনেমাটিতে ভারতের ইতিহাস এবং ঐতিহ্যের গল্প উঠে আসবে বলেই মনে করা হচ্ছে। আর সিনেমাটি পরিচালনা করছেন অভিষেক শর্মা। অভিষেক শর্মা এর আগে ‘তেড়ে বিন লাদেন’ এবং ‘দ্যা জয়া ফ্যাক্টর’ সিনেমা পরিচালনা করেছিলেন।

- Advertisement -

‘রামসেতু’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে আমাজন প্রাইম ভিডিও, অৰুণদানটিয়া এন্টারটেইনমেন্ট, লাইকা প্রোডাকশনস এবং অক্ষয় কুমারের ক্যাপ অফ গুড ফিল্মস। আগামী বছর দিওয়ালিতে মুক্তি পাবে সিনেমাটি। প্রথমে প্রেক্ষাগৃহে মুক্তির পর প্রকাশ করা হবে আমাজন প্রাইম ভিডিও ওটিটি প্লাটফর্মে।

আরো পড়ুনঃ
‘রাম সেতু’ সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গী হলেন জ্যাকলিন এবং নুসরাত
বলিউডের ৬টি নির্মিতব্য পৌরাণিক কাহিনী নির্ভর সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ