‘দ্যা ইন্টার্ন’ সিনেমার হিন্দি রিমেকে দীপিকার সাথে যুক্ত হলেন অমিতাভ বচ্চন

'দ্যা ইন্টার্ন' সিনেমার হিন্দি

২০২০ সালের জানুয়ারিতে সুনির খেটেরপাল এবং ওয়ার্নার ব্রোস ঘোষনা দিয়েছিলো হলিউড সিনেমা ‘দ্যা ইন্টার্ন’ এর হিন্দি রিমেক। এই হিন্দি রিমেকে প্রধান দুটি চরিত্রে দীপিকা পাডুকোন এবং ঋষি কাপুরের নাম ঘোষনা করাও হয়েছিলো নির্মাতাদের পক্ষ্য থেকে। তবে ঋষি কাপুরের মৃত্যুর পর অনিশ্চয়তা দেখা গিয়েছিলো সিনেমাটি নিয়ে।

- Advertisement -

এদিকে জানা গেছে সিনেমাটির জন্য ঋষি কাপুরের জায়গায় অমিতাভ বচ্চনকে নিশ্চিত করেছেন নির্মাতারা। খুব শীগ্রই আনুষ্ঠানিক ঘোষনার মাধ্যমে শুরু হবে সিনেমাটির চিত্রায়ন। হলিউডের সিনেমা ‘দ্যা ইন্টার্ন’ এর প্রধান দুইটি চরিত্রে অভিনয়ের করেছিলেন এনি হাথিয়া এবং রবার্ট ডি নেরো।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী ঋষি কাপুরের মৃত্যুর পর ‘দ্যা ইন্টার্ন’ সিনেমার হিন্দি রিমেক বাধার মুখে পড়েছিলো। ঋষি কাপুরের চরিত্রটি এই সিনেমার অন্যতম গুরত্বপূর্ন একটি চরিত্র। অবশেষে সব অনিশ্চয়তাকে পিছনে ফেলে অমিতাভ বচ্চনকে নিয়েই শুরু হতে যাচ্ছে এই সিনেমার কাজ।

- Advertisement -

ওয়ার্নার ব্রোস এবং সুনির খেটেরপালের যৌথ অংশীদারের অংশ হিসেবে ‘দ্যা ইন্টার্ন’ সিনেমার হিন্দি রিমেক নির্মিত হতে যাচ্ছে। এরপর এই দুই প্রতিষ্ঠানের পক্ষ্য থেকে অস্কার জয়ী সিনেমা ‘ইনফার্নাল এফেয়ার্স’ এর হিন্দি রিমেক নির্মানেরও কথা রয়েছে।

উল্লেখ্য যে, এরআগে দীপিকা পাডুকোন এবং অমিতাভ বচ্চন একসাথে ‘পিকু’ সিনেমায় অভিনয় করছিলেন। সমালোচনদের প্রশংসার পাশাপাশি সিনেমাটি বক্স-অফিসেও ভালো ব্যবসা করেছিলো। ‘দ্যা ইন্টার্ন’ সিনেমার হিন্দি রিমেকে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন দীপিকা পাডুকোন।

আরো পড়ুনঃ
রামায়ণ থ্রিডি: দীপিকার বিপরীতে রাম চরিত্রে মহেশ বাবু!
দুবাইয়ে ‘পাঠান’ সিনেমার শুটিং এ অংশ নিচ্ছেন ‘টাইগার’ সালমান খান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ