রিয়া চক্রবর্তীর উপস্থিতি নিয়ে মুখ খুললেন ‘চেহরে’ প্রযোজক আনন্দ পন্ডিত

রিয়া চক্রবর্তীর উপস্থিতি

আগামী ৯ এপ্রিল মুক্তি পাচ্ছে অমিতাভ বচ্চন ও এমরান হাশমি অভিনীত নতুন সিনেমা ‘চেহরে’। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন রিয়া চক্রবর্তী। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ঘীরে আলোচনায় ছিলেন এই অভিনেত্রী। সেই বিতর্কের জের ধরে বেশ সাবধানেই এগুচ্ছেন ‘চেহরে’ সিনেমার নির্মাতারা। সিনেমাটির প্রকাশিত ফার্স্টলুক পোষ্টারে দেখা যায়নি রিয়াকে, এমনকি ছিলেন না সিনেমাটির টিজারেও। তবে সর্বশেষ প্রকাশিত ট্রেলারে অল্প সময়ের জন্য দেখা গেছে তাকে।

- Advertisement -

ধারনা করা হচ্ছিলো যে কোনো রকম ক্ষতি এড়াতেই শুরু থেকেই রিয়া চক্রবর্তীকে এর প্রচার থেকে আলাদা রাখা হয়েছে। ইতিমধ্যে সুশান্ত সিং রাজপুতের ভক্তরা এই ছবিকে বর্জনের ঘোষণা দিয়েছিলেন কেবল রিয়া চক্রবর্তী আছেন বলে। সার্বিক পরিস্থিতি বিবেচনায় সতর্কভাবে ছবির প্রচার থেকে রিয়াকে বাদ দিয়েছে সিনেমাটির প্রযোজক সংস্থা।

এদিকে, প্রচারে না রাখার কারনে প্রশ্ন উঠছে যে ছবি থেকেও কী বাদ দেওয়া হবে রিয়ার চরিত্রটি? অবশেষে এ বিষয়ে মুখ খুললেন সিনেমার প্রযোজক আনন্দ পন্ডিত। ভারতীয় একটি সংবাদমাধ্যমের সাথে আলাপকালে তিনি বলেন, ‘রিয়া সিনেমাতে আছে এটি নিয়ে কোনো সন্দেহ নেই। তিনি ছিলেন, আছেন এবং চেহরে সিনেমার গুরুত্বপূর্ণ অংশ হয়ে থাকবেন। আমার সিদ্ধান্ত সহজে নড়চড় হয় না।’

- Advertisement -

২০১৯ সালের ১ জুলাই সামাজিক যোগাযোগমাধ্যমে ‘চেহরে’ সিনেমায় নিজের লুক প্রকাশ করে ঘোষনা দিয়েছিলেন এই সিনেমায় অভিনয়ের। মিস্ট্রি-থ্রিলার ঘরানার ‘চেহরে’ সিনেমাটি পরিচালনা করেছেন রুমি জাফরি। রিয়া ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন— অমিতাভ বচ্চন, ইমরান হাশমি, ক্রিস্টাল ডিসুজা, আনু কাপুর, দ্রিতিমান চ্যাটার্জি প্রমুখ।

আরো পড়ুনঃ
প্রথমে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘মুম্বাই সাগা’: শীগ্রই ঘোষনা
প্রেক্ষাগৃহে ফিরছে বলিউড: একদিনে ছয় সিনেমার মুক্তি ঘোষনা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ