‘রাধে’ আসছে ঈদে: জানা গেলো সালমান খানের নতুন সিনেমার মুক্তির তারিখ

'রাধে' আসছে ঈদে

সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাধে: ইউর মোষ্ট ওয়ান্টেড ভাই’ মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০ এর ঈদে। কিন্তু করোনার কারনে পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি। শোনা যাচ্ছিলো নিজের পছন্দের উৎসব আসছে ঈদেই সালমান মুক্তি পেতে যাচ্ছে সালমান খানের নতুন এই সিনেমা। অবশেষে সিনেমাটি নতুন পোষ্টার প্রকাশের মাধ্যমে ঘোষনা দিলেন মুক্তির তারিখ।

- Advertisement -

সর্বশেষ জন্মদিনে অভিনেতা জানিয়েছিলেন, চলতি বছরের ঈদে মুক্তি পাবে ‘রাধে’। তবে মুক্তির তারিখ ঘোষনা বাকি ছিলো। এবার জানালেন সিনেমাটির মুক্তির তারিখ। এবার নতুন পোষ্টার প্রকাশের মাধ্যমে এই বলিউড সুপারস্টার জানিয়েছেন আগামী ১৩ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। পোস্টের সালমনের সুঠাম চেহারা, হাতে পিস্তল এবং মুখে গাম্ভীর্য দেখে পুরনো সালমানেই স্মরণ করছেন ভক্ত অনুরাগীরা।

নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে মুক্তির এই আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছে সালমান খান। ছবির পোস্টার সামাজিক মাধ্যমে শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘ঈদের প্রতিশ্রুতি দিয়েছিলাম, ঈদেই আসছে। কারণ একবার যা বলে দিয়েছি…’। সালমান খানের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন নির্মাতা প্রভুদেবা।

- Advertisement -

এদিকে কিছুদিন আগে মহামারীর কারনে ক্ষতিগ্রস্থ ভারতের বিভিন্ন প্রদর্শক সমিতিগুলো বলিউড সুপারষ্টার সালমান খানের কাছে তার মুক্তি প্রতীক্ষিত ‘রাধে’ সিনেমার মুক্তির ব্যাপারে একটি চিঠি লিখে। চিঠিতে ভারতের সবগুলো সিনেমা হলে ‘রাধে’র মুক্তির জন্য সালমান খানের কাছে অনুরোধ করেন। সালমান খানের সবগুলো সিনেমা ১০০ কোটির উপর ব্যবসা করে এবং প্রদর্শক সমিতি মনে করে ‘রাধে’ সিনেমাও ভালো ব্যবসা করবে।

প্রভু দেবা পরিচালিত ‘রাধে: ইউর মোষ্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটিতে আরো অভিনয় করেছেন দিশা পাটনি, জ্যাকি শ্রফ এবং রনদীপ হুদা। এদিকে একই দিনে মুক্তি পেতে যাচ্ছে জন আব্রাহাম অভিনীত সিনেমা ‘সত্যেমে জয়েত ২’। মিলাপ মিলান জাভেরি পরিচালিত এই সিনেমায় জন আব্রাহামের বিপরীতে অভিনয় করেছেন দিব্যা খোসলা কুমার।

- Advertisement -

আরো পড়ুনঃ
‘রাধে’ আসছে ঈদে: বক্স অফিসে মুখোমুখি সালমান খান এবং জন আব্রাহাম
থিয়েটারে ‘রাধে’র মুক্তি চেয়ে সালমান খানকে প্রদর্শক সমিতির চিঠি
জি স্টুডিওর সাথে বিশাল চুক্তিঃ মুক্তির আগেই হিট সালমান খানের ‘রাধে’!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ