‘পাঠান’ শাহরুখ খানকে বাঁচাতে রাশিয়া যাচ্ছেন ‘টাইগার’ সালমান খান

'পাঠান' শাহরুখ

রনবীর সিংকে বাঁচাতে ‘সিম্বা’ সিনেমায় সিংহাম অজয় দেবগনের লড়াইয়ের কথা মনে আছে সবার? ধারনা করা হচ্ছে ‘সুরিয়াবংশী’ সিনেমায়ও একই ধারা অব্যাহত রাখবেন নির্মাতা রোহিত শেঠী। আলোচিত এই নির্মাতার ‘কপি ইউনিভার্স’ এর মত বলিউডে তৈরী হচ্ছে ‘স্পাই ইউনিভার্স’। যশ রাজ ফিল্মসের শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমা দিয়েই শুরু হতে যাচ্ছে এই নতুন ইউনিভার্স। যেখানে ‘পাঠান’ শাহরুখ খানের সাথে যোগ দিচ্ছেন ‘টাইগার’ সালমান এবং ‘কবির’ হৃত্বিক রোশন।

বলিউড ভিত্তিক একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী, শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমায় দেখা যাবে সালমান খানকে। আর এই ছবিতে তিনি আসবেন ‘টাইগার’ রূপে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, রাশিয়াতে শত্রুদের হাত থেকে ‘পাঠান’কে বাঁচাতে পর্দায় আবির্ভুত হবেন ‘টাইগার’। আর সালমান খানের এই অন্তর্ভুক্তিকর স্নরণীয় করতে বিশাল আয়োজনের প্রস্তুতি নিচ্ছে সিনেমাটি প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস।

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ‘পাঠান’ সিনেমায় সালমান খানের উপস্থিতিতে দর্শকদের জন্য উপভোগ্য করতে আদিত্য চোপড়া এবং পরিচালক সিদ্ধার্ত আনন্দ সর্বোচ্চ চেষ্টা করছেন। পরিকল্পনা অনুযায়ী শাহরুখ খান এবং সালমান খানের যৌথ পর্দা উপস্থিতি রাশিয়ার প্রেক্ষাপটে হতে যাচ্ছে। যেখানে শাহরুখ খানকে শত্রুদের হাত থেকে বাঁচাতে লড়বেন সালমান খান।

সিনেমাটির চিত্রগ্রহন বর্তমানে যশ রাজ স্টুডিওতে হচ্ছে। সবুজ ব্যাকগ্রাউন্ডে চিত্রায়িত হচ্ছে এই দৃশ্য যা পরবর্তীতে ভিএফএক্স-এর মাধ্যমে ফুটিয়ে তোলা হবে। মোট ২০ মিনিটের মোট পর্দায় থাকছেন সালমান খান, যার বেশিরভাগ অংশ জুড়ে থাকছে দুর্দান্ত সব একশন দৃশ্য। এই দৃশ্যে বাইক, কার, এরোপ্লেইন এবং হেলিকপ্টারের সমন্বয়ে হতে যাচ্ছে।

এরআগে শোনা যাচ্ছিলো সালমান খানকে ‘পাঠান’ সিনেমার ক্লাইমেক্স দৃশ্যে দেখা যাবে। এই দৃশ্যে একসাথে একশন দৃশ্যে হাজির হবে শাহরুখ খান, সালমান খান এবং জন আব্রাহাম। তবে নতুন খবর অনুযায়ী ক্লাইমেক্স দৃশ্যে আরো দুর্দান্ত একশন দৃশ্য থাকছে যেখানে সিনেমাটির অভিনেত্রী দীপিকাকেও দেখা যাবে।

২০১৮ সালে ‘জিরো’ সিনেমার পর বড় পর্দায় আর দেখা যায়নি বলিউড বাদশা শাহরুখ খানকে। উল্লেখ্য যে, ‘পাঠান’ সিনেমার ব্যাপারে এর প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ্য থেকে এখনো কোন আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া যায়নি। তবে ধারনা করা হচ্ছে চলতি বছরের শেষের দিকে মুক্তি পাবে এই সিনেমা। আদিত্য চোপড়া আসছে গান্ধী জয়ন্তী বা দিওয়ালিতে সিনেমাটি মুক্তি চিন্তা করছেন বলে শোনা যাচ্ছে।

আরো পড়ুনঃ
চলতি বছরে মুক্তি পাচ্ছেনা শাহরুখ খানের সিনেমা ‘পাঠান’?
দুবাইয়ে ‘পাঠান’ সিনেমার শুটিং এ অংশ নিচ্ছেন ‘টাইগার’ সালমান খান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ