‘রাম সেতু’ সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গী হলেন জ্যাকলিন এবং নুসরাত

‘রাম সেতু’ সিনেমায় অক্ষয়

‘রাম সেতু’ সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন জ্যাকুলিন ফার্নান্দেজ ও নুসরাত ভারুসা। চলতি বছরের মাঝামাঝিতে শুরু হচ্ছে আলোচিত এই সিনেমাটির শুটিং।

সনাতনী ধর্মাম্বলম্বীদের লর্ড রামকে নিয়ে আরো একটি সিনেমা ইতিমধ্যে সবার নজর কেড়েছে সেটা হলো অক্ষয় কুমার অভিনীত ‘রাম সেতু’। প্রবাসের মতো অক্ষয় কুমারেরও নির্মিতব্য সিনেমার তালিকা বেশ লম্বা। এর মাঝেই গত দিওয়ালিতে একসাথে দুইটি পোষ্টার প্রকাশের মাধ্যমে তার নতুন এই সিনেমার ঘোষনা দেন। সিনেমাটি পরিচালনা করবেন অভিষেক শর্মা এবং প্রযোজনা করবে অক্ষয় কুমারের প্রযোজনা প্রতিষ্টান ক্যাপ অফ গুড ফিল্মস।

- Advertisement -

এবার জানা গেলো সিনেমাতে অক্ষয় কুমারের নায়িকাদের খবর। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা গেছে ‘রাম সেতু’ সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গী হচ্ছেন জ্যাকুলিন ফার্নান্দেজ ও নুসরাত ভারুসা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির প্রস্তুতি নিয়ে একটি ছবি প্রকাশ করেছেন এই সুপারষ্টার।

উল্লেখ্য যে, এর আগে জ্যাকলিনের সাথে অভিনয় করলেও প্রথমবার নুসরাতের সঙ্গে জুটি বাঁধছেন অক্ষয় কুমার। চলতি বছরের মাঝামাঝিতে শুরু হবে ‘রাম সেতু’ সিনেমার শুটিং। সম্প্রতি ফিল্মফেয়ার তাদের এক প্রতিবেদনে এ খবর প্রকাশ করেছে।

- Advertisement -

এদিকে অক্ষয় কুমার সি মুহূর্তে বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। চলতি বছরে তার অভিনীত চারটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে – সিনেমাগুলো হচ্ছে ‘সুরিয়াবংশী’, ‘বেল বোটম’, ‘পৃথ্বিরাজ চৌহান’ এবং ‘আত্রাঙ্গি রে’। অক্ষয় কুমারকে সর্বশেষ ‘লক্ষী’ সিনেমায় দেখা গেছে। সিনেমাটি গত বছর ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছিলো।

আরো পড়ুনঃ
বলিউডের ৬টি নির্মিতব্য পৌরাণিক কাহিনী নির্ভর সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ