আলিয়া ভাটকে নিয়ে রোড ট্রিপে যাচ্ছেন নির্মাতা ফারহান আকতার!

আলিয়া ভাটকে নিয়ে

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডন ২’ সিনেমার পর আবারও পরিচালনায় ফিরছেন নির্মাতা-অভিনেতা ফারহান আকতার। জানা গেছে ‘জিন্দেগী না মিলে দোবারা’ এরমত সিনেমা নিয়ে পরিচালনায় ফিরছেন তিনি। রোড ট্রিপ ভিত্তিক এই সিনেমায় এবার থাকছে মেয়েদের ভ্রমন। প্রধান চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট।

- Advertisement -

বলিউড ভিত্তিক অনলাইন সংবাদ মাধ্যমে পিঙ্কভ্যালীর প্রতিবেদন অনুযায়ী আগের সিনেমাটির মত রোড ট্রিপ নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। তবে ‘জিন্দেগী না মিলে দোবারা’ থেকে পুরপুরি আলাদাভাবে নির্মিত হবে এই সিনেমা। ইতিমধ্যে সিনেমাটির প্রাথমিক ধারনা ঠিক করেছেন এই নির্মাতা।

এদিকে, ফারহান আকতার এই মুহূর্তে ব্যস্ত আছেন রাকেশ ওমপ্রকাশ মেহরা পরিচালিত ‘তুফান’ সিনেমা নিয়ে। এরপর চলতি বছরের দ্বিতীয় ভাগে তিনি শুরু করবেন রাকেশ শর্মার বায়োপিক ‘সারে যাহা সে আচ্ছা’ সিনেমার কাজ। আর জয়া আকতার শীগ্রই শুরু করছেন তার পরিচালিত নতুন সিনেমার কাজ।

- Advertisement -

আর সিনেমাটির প্রধান চরিত্রে আলিয়া ভাটের অভিনয় প্রসঙ্গে জানা গেছে ও অভিনেত্রীর সাথে প্রাথমিক আলোচনা করেছেন। আলিয়া সিনেমাটির ব্যাপারে উৎসাহ প্ৰকাশ করেছেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। এদিকে আলিয়া ভাটের হাতে এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমা রয়েছে যার মধ্যে আছে ‘ব্রামাস্ত্র’, ‘আর আর আর’, ‘গাঙ্গুবাঈ কাটোয়ারী’, ‘ডার্লিংস’ এবং করন জোহরের নতুন সিনেমা।

আরো পড়ুনঃ
শাহরুখ খানের সিনেমা দিয়ে প্রযোজক হলেন আলিয়া ভাট
প্রকাশ্যে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’: জানা গেলো মুক্তির তারিখ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ