‘ওয়ার’ সিনেমার সিক্যুয়েলে ফিরছেন টাইগার শ্রফ: জানালেন নিজেই

‘ওয়ার’ সিনেমার সিক্যুয়েলে

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ব্লকবাস্টার সিনেমা ‘ওয়ার’-এ অভিনয় করেছিলেন হৃত্বিক রোশান এবং টাইগার শ্রফ। হৃত্বিকের বিপরীতে দুর্দান্ত অভিনয় দিয়ে তাকে লাগিয়ে দেন টাইগার। সিনেমাটি মুক্তির পর থেকেই শোনা যাচ্ছিল সামনে আসবে সিনেমাটি সিক্যুয়েল। কিন্তু প্রশ্ন ছিল সিক্যুয়েলে কি থাকবেন টাইগার কারন প্রথম পর্বে তাকে মৃত দেখানো হয়েছিল।

- Advertisement -

তবে সিনেমাটিতে নিজের উপস্থিতি নিয়ে ভক্তদের সুখবর দিলেন এই তারকা। নিজের জন্মদিনে জানিয়েছেন ‘ওয়ার’ সিনেমার সিক্যুয়েলে ফিরছেন তিনি। যশরাজ ফিল্মসের ব্যানারের এই সিক্যুয়েলেও হৃতিক রোশনের পাশাপাশি নিজের থাকার সেই আভাস দিয়েছেন টাইগারই। সাথে জানালেন সিনেমাটিতে এর বাইরেও থাকবে আরও অনেক চমক।

নিজের জন্মদিনে গণমাধ্যমের সাথে আলাপকালে টাইগার বলেন, ‘সিনেমা জগতে ‘ওয়ার’ আমাকে অন্য মাত্রায় নিয়ে গেছে। হৃতিক স্যারের মতো অসাধারণ মানুষের সাথে একই সিনেমায় কাজ করার অন্যরকম অনুভূতিও দিয়েছে। আমার পুরো জীবনের অনুপ্রেরণা তিনি। তার সঙ্গে হয়তো আবারও কাজের সুযোগ পাবে।’

- Advertisement -

ইতিমধ্যে বলিউডে নিজের ছয় বছর পূর্ন করেছেন ২০১৪ সালে ‘হিরোপান্তি’ সিনেমার মাধ্যমে অভিনেতার খাতায় নাম লিখানো এই তারকা। এ প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘বর্তমানে যারা বলিউডে রয়েছেন তাদের সকলের মাঝেই কাজের স্পৃহা দেখা যায়। আমি আমার সিনেমা জগতের ৬ বছর উপভোগ করছি। নিজেকে আরও কঠোর পরিশ্রমী করে গড়ে তোলার চেষ্টায় আছি’

উল্লেখ্য যে, বতর্মানে বেশ কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন টাইগার শ্রফ। সিনেমাগুলোর মধ্যে ‘হিরোপান্তি ২’, ‘বাঘি ৪’ এবং ‘গানপথ’ উল্লেখযোগ্য।

- Advertisement -

আরো পড়ুনঃ
টাইগার এবং তারা অভিনীত ‘হিরোপান্তি ২’ সিনেমার মুক্তি চূড়ান্ত
গানপথ: আবারো জুটি হচ্ছেন টাইগার শ্রফ এবং কৃতি শেনন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ