সোমবার, মে ১৭, ২০২১

এবার সিনেমায় আসছেন সুনীল শেঠীর ছেলে আহান শেঠী

সুনীল শেঠীর ছেলে আহান

এবার বলিউডে অভিষেক হতে যাচ্ছে একসময়ের জনপ্রিয় একশন হিরো সুনীল শেঠির ছেলে আহান শেঠীর। সাজিদ নাদিওয়ালা প্রযোজিত এই সিনেমার নাম ‘তারাপ’। সিনেমাটির ঘোষনার অংশ হিসেবে অক্ষয় কুমার এবং অজয় দেবগন নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ করেন। প্রথম পোষ্টারে অনুমান করা যাচ্ছে বাবার মত আহানও আসছেন একশন হিরোর ইমেজে।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ‘তারাপ’ সিনেমাটি দক্ষিনের সুপারহিট সিনেমা ‘আর এক্স ১০০’ সিনেমার অফিসিয়াল রিমেক। সিনেমাটিতে আহানের বিপরীতে অভিনয় করেছে তারা সুতারিয়া। নাদিওয়ালা গ্রান্ডসন্স এর ব্যানারে নির্মিত এই সিনেমাটি পরিচালনা করেছেন মিলান লুথরিয়া।

সিনেমাটির প্রকাশিত পোষ্টারে আহান শেঠী এবং তারা সুতারিয়াকে দেখা গেছে। অন্য একটি পোষ্টারে আহান শেঠীকে এককভাবে দেখা গেছে। অক্ষয় কুমার এবং অজয় দেবগন দুইজনেই অহানের একক পোষ্টারটি শেয়ার করে নতুন এই তারকাকে শুভ কামনা জানিয়েছেন।

- Advertisement -

পোষ্টার প্রকাশের সাথে সিনেমাটির মুক্তির তারিখও জানিয়েছেন সিনেমাটির নির্মাতারা। ঘোষনা অনুযায়ী চলতি বছরের ২৪শে সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমা। রোম্যান্টিক গল্পে নির্মিত হয়েছে এই সিনেমা।

মিলান লুথরিয়া পরিচালিত এই সিনেমায় আহান শেঠী এবং তারা সুতারিয়া ছাড়া আরো অভিনয় করেছেন সৌরভ শুকলা, কুমুদ মিশ্রা এবং সুমিত গুলাটি। নাদিওয়ালা গ্রান্ডসন্স এর সাথে জৌথভাবে প্রযোজনা করেছে ফক্স ষ্টার স্টুডিওস। রাজত অরোরার চিত্রনাট্যে এই সিনেমার সংগীত পরিচালনায় আছেন প্রীতম।

আরো পড়ুনঃ
টাইগার এবং তারা অভিনীত ‘হিরোপান্তি ২’ সিনেমার মুক্তি চূড়ান্ত
প্রেক্ষাগৃহে ফিরছে বলিউড: একদিনে ছয় সিনেমার মুক্তি ঘোষনা
বলিউড বক্স অফিস ২০২১: মুখোমুখি বড় তারকাদের বড় বাজেটের সিনেমা

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo