‘মহাভারত’ নির্মান থেকে সরে আসলেন আমির খান!

'মহাভারত' নির্মান

আমির খান ভক্তদের জন্য দুঃসংবাদ! জানা গেছে নিজের স্বপ্নের সিনেমা ‘মহাভারত’ নির্মান করছেন না আমির খান, সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনার কথা ছিল তার। তবে আমির খানের এই সিদ্ধান্তে তেলুগু নির্মাতা এস এস রাজামৌলীর খুশিই হওয়ার কথা। কারন, একই বিষয় নিয়ে রাজামৌলিরও একটি সিনেমা নির্মানের কথা রয়েছে।

- Advertisement -

বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, দীর্ঘ দুই বছরের গবেষনার পর সিনেমাটি করার চিন্তা থেকে সরে দাঁড়িয়েছেন বলিউডের মি. পারফেকশনিষ্ট। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী অন্তত এই মুহূর্তে সিনেমাটি নির্মান করছেন না আমির খান। সিনেমাটি ওয়েব সিরিজ হিসেবে নির্মানের কথা ছিল বলে জানা গেছে।

তবে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী শুধু আর্থিক দিক বিবেচনায় সিনেমাটি নির্মান না করার সিদ্ধান্ত নেন নি তিনি। জানা গেছে সিনেমাটির সাথে সংশ্লিষ্ঠ বিতর্কের কথাও বিবেচনা করেছেন আমির খান। এরকম একটি প্রকল্পে সংযুক্ত হওয়ার জন্য এটাকে সঠিক সময় বলে মনে করছেন না তিনি।

- Advertisement -

উল্লেখ্য যে, ‘মহাভারত’ সিনেমার কথা চিন্তা করেই রাকেশ শর্মার জীবনী ভিত্তিক সিনেমা থেকে সরে দাঁড়ান আমির খান। এরপর তিনি নিজেই সিনেমাটির জন্য শাহরুখ খানের নাম প্রস্তাব করেছিলেন। এদিকে আমির খান এই মুহূর্তে তার নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’ নিয়ে ব্যস্ত আছেন। চলতি বছরের ক্রিসমাসে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

আরো পড়ুনঃ
এবার ‘শুভ মঙ্গল সাবধান’ পরিচালকের সিনেমায় আমির খান
আমির খানের সিনেমা দিয়ে বলিউডে অভিষিক্ত হচ্ছেন তেলুগু তারকা নাগা চৈতন্য

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ