সোমবার, মে ১৭, ২০২১

টাইগার এবং তারা অভিনীত ‘হিরোপান্তি ২’ সিনেমার মুক্তি চূড়ান্ত

'হিরোপান্তি ২' সিনেমার মুক্তি চূড়ান্ত

বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় তারকা টাইগার শ্রফ। বিশেষ করে একশন সিনেমার জন্য বর্তমানে নির্মাতাদের অন্যতম পছন্দের নাম টাইগার। এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় করছেন এই তারকা। কিছুদিন আগেই ঘোষনা দিয়েছেন ‘গানপথ’ নামের একটি একশন সিনেমার। আর আজ জানা গেলো তার নতুন সিনেমা ‘হিরোপান্তি ২’ এর মুক্তির তারিখ।

- Advertisement -

আজ (২রা ফেব্রুয়ারি) টাইগার শ্রফের জন্মদিনে নতুন একটি পোষ্টার প্রকাশের মাধ্যমে সিনেমাটির মুক্তির তারিখ জানালেন নির্মাতারা। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান নাদিওয়ালা গ্রান্ডসন্স এর ঘোষনা অনুযায়ী চলতি বছরের ৩রা ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমা।

২০১৪ সালে ‘হিরোপান্তি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল টাইগার শ্রফের। ৭ বছর পর এবার সিনেমাটির সিক্যুয়েল নিয়ে হাজির হচ্ছেন তিনি। তবে এবার তার নায়িকা পরিবর্তন হচ্ছে সিনেমাটির। প্রথম পর্বে তার বিপরীতে অভিনয় করেছিলেন কৃতি শেনন কিন্তু এর সিক্যুয়েলে নায়িকা হিসেবে থাকছেন তারা সুতারিয়া।

- Advertisement -

নাদিওয়ালা গ্রান্ডসন্স এর ব্যানারে নির্মিতব্য এই সিনেমাটি প্রযোজনা করছেন সাজিদ নাদিওয়ালা। আর আহমেদ খান পরিচালিত এই সিনেমার চিত্রনাট্যে থাকছেন রজত অরোরা।

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহে ফিরছে বলিউড: একদিনে ছয় সিনেমার মুক্তি ঘোষনা
যশরাজ ফিল্মস: চলতি বছরে ৫টি সিনেমার মুক্তির তারিখ চূড়ান্ত

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo